২৪ অক্টোবর, ২০২০ ১৩:৫৪

১২ নভেম্বর জনগণ ধানের শীষের পক্ষে সমর্থন দেবে: জাহাঙ্গীর

অনলাইন ডেস্ক

১২ নভেম্বর জনগণ ধানের শীষের পক্ষে সমর্থন দেবে: জাহাঙ্গীর

ফাইল ছবি

ঢাকা-১৮ আসনের বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন আশাবাদ ব্যক্ত করে বলেছেন, ধর্ষণ, দুর্নীতি ও সন্ত্রাসসহ সব অনিয়মের বিরুদ্ধে জনগণ ভোট দিয়ে ধানের শীষকে বিজয়ী করবে ।

আজ শনিবার বেলা ১১টায় দক্ষিণখান থানার হাজী ক্যাম্পের সামনে থেকে গণসংযোগ শুরুর দ্বিতীয় দিনে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি। এসময় প্রধান নির্বাচন কমিশনারকে উদ্দেশে তিনি বলেন, সিইসিকে বলতে চাই আপনারা ১২ নভেম্বরের ভোট তার আগের রাতে নেবেন না। অতীতে আপনারা যে সকল অনিয়ম করেছেন, ইচ্ছা করলেই আপনারা নিয়মের মধ্যে থাকতে পারেন।

আওয়ামী লীগের উদ্দেশে এস এম জাহাঙ্গীর বলেন, আমি আওয়ামী লীগ বন্ধুদের বলব, এই আসনে যদি আপনারা পরাজিত হন তাহলে আপনাদের হারানোর কিছু নেই। আপনারা ক্ষমতায় আছেন। আপনারা জনগণের সমর্থন নেয়ার চেষ্টা করেন। আগামী ১২ নভেম্বর জনগণ ধানের শীষের পক্ষে সমর্থন দেবে ইন শা আল্লাহ।

ঢাকা-১৮ আসনের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, গতকাল শুক্রবার ঐক্যবদ্ধ হয়ে আপনারা প্রমাণ করেছেন ১২ তারিখে বিজয় ছিনিয়ে আনতে পারবেন।

এসময় এস এম জাহাঙ্গীর আরও বলেন, আমাদের আন্দোলন জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলন, আমাদের এবারের আন্দোলন অনিয়মের বিরুদ্ধে, আমাদের আন্দোলন গণতন্ত্রের পক্ষে, ধর্ষণের বিরুদ্ধে আন্দোলন, আমাদের আন্দোলন দুর্নীতি-সন্ত্রাসের বিরুদ্ধে আন্দোলন। 

এসময় উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, হারুন অর রশীদ হারুন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আ ক ম মোজাম্মেল হক, বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেন, আব্দুল আলিম নকী, মুন্সী বজলুল বাসিদ আনজু, ফয়েজ আহমেদ ফরু, শাহাবুদ্দীন সাগর, আলী আকবর আলীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর