শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৫৯
প্রিন্ট করুন printer

আশুলিয়ায় পুকুর থেকে অজ্ঞাত নারীর লাগেজবন্দী মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

আশুলিয়ায় পুকুর থেকে অজ্ঞাত নারীর লাগেজবন্দী মরদেহ উদ্ধার

আশুলিয়ায় পুকুরে ভাসমান অবস্থায় লাগেজে ভর্তি অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২১ ফেব্রুয়ারি) সকালে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সকালে বাড়ইপাড়া এলাকার পুকুরে একটি লাল রঙের লাগেজ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে লাগেজটি পুকুর থেকে তুলে ভেতরে এক নারীর মরদেহ দেখতে পান তারা। এ সময় বিষয়টি আশুলিয়া থানায় জানানো হলে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহটি উদ্ধার করে পুলিশ। এরপর মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে নিহত নারীর নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই নারীকে অন্য কোথাও হত্যা করে লাগেজবন্দী অবস্থায় মরদেহটি গুম করার উদ্দেশ্যে ওই পুকুরে ফেলে যায় দুর্বৃত্তরা।

আশুলিয়া থানার এসআই শেখ নাছির উদ্দিন জানান, নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হবে। ধারণা করা হচ্ছে অন্য কোথাও হত্যার পর লাশটি গুম করতে পুকুরে ফেলে পালিয়ে যায় দুবৃত্তরা। 


বিডদি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর