শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ২২:০৪
প্রিন্ট করুন printer

বরিশালে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে মাদক মামলায় একজনের যাবজ্জীবন
প্রতীকী ছবি

বরিশাল নগরীর কালিবাড়ি রোড থেকে ফেন্সিডিলসহ গ্রেফতার কামরুজ্জামান হাওলাদারকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর আসামি মজিবর রহমান বাবুল ওরফে বিসিক বাবুলকে খালাস দেয়া হয়েছে। 

বরিশালের ১ম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ মাহবুব আলম আসামীদের অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত কামরুজ্জামান বাকেরগঞ্জ উপজেলার হলতা হাওলাদার বাড়ির মৃত ইছহাক হাওলাদরের ছেলে। সে নগরীর কালিবাড়ি রোডে ভাড়া বাসায় বসবাস করতো। 

আদালতের বেঞ্চ সহকারি রেজাউল ইসলাম লিটন জানান, ২০১৩ সালের ৩১ মার্চ নগর গোয়েন্দা পুলিশ নগরীর কালিবাড়ি রোডের প্রথম গলিতে অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিল সহ কামরুজ্জামানকে আটক করে। এ সময় তার সহযোগী বিসিক বাবুল পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে কামরুজ্জামান তার ভাড়া বাসায় আরও ফেন্সিডিল মজুদ রাখার কথা স্বীকার করে। পরে পুলিশ তার বাসায় অভিযান চালিয়ে আরো ৪৪ বোতল সহ মোট ৫৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায় ওই দুই জনকে অভিযুক্ত করে কোতয়ালী মডেল থানায় মামলা করেন গোয়েন্দা পুলিশের এসআই জাহিদুল। একই বছর ১৬ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার এসএম মাহমুদ হাসান ওই দুই জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। পরে আদালতে ৯ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক ওই রায় ঘোষনা করেন। রায় ঘোষণার সময় আসামিরা পলাতক থাকায় তাদের বিরুদ্ধে সাঁজা এবং গ্রেফতারী পরোয়ানা জারীর নির্দেশ দেন আদালত।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর