শিরোনাম
প্রকাশ : ৩০ মার্চ, ২০২১ ০৬:১৪
আপডেট : ৩০ মার্চ, ২০২১ ১২:৫০
প্রিন্ট করুন printer

ঢাকায় কিশোর গ্যাংয়ের সংঘর্ষে নিহত ১, আটক ৩

অনলাইন ডেস্ক

ঢাকায় কিশোর গ্যাংয়ের সংঘর্ষে নিহত ১, আটক ৩
প্রতীকী ছবি

রাজধানীর সূত্রাপুরের লালকুঠিতে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে অনন্ত (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

আজ মঙ্গলবার এই রিপোর্ট লেখা পর্যন্ত ফেরদৌস, সাজ্জাদ, প্রাপ্তকে আটক করা হয়েছে বলে সূত্রাপুর থানা সূত্রে জানা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার রাতে সূত্রাপুর থানার ফরাশগঞ্জ ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। পরে অনন্তকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

অনন্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বন্ধু সারোয়ার হোসেন গণমাধ্যমকে জানায়, তারা ৮-১০ জন বন্ধু মিলে রাত ৯টা থেকে ফরাজগঞ্জ ঘাটে আড্ডা দিচ্ছিল। এরপর রাত ১১টার দিকে তারা সেখান থেকে বাসায় ফেরার সময় স্থানীয় ফেরদৌস, আল আমিন, সাব্বিরসহ ৯-১০ জন মিলে অনন্ত ও সাজুকে মারধর শুরু করে। এক পর্যায়ে তারা অনন্ত ও সাজুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদের দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অনন্তকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের চাচা কামরুল জানান, তার ভাতিজা ওই পথ দিয়ে ফেরার পথে সেখানে দাঁড়ানো ফেরদৌস, সাজ্জাদ, প্রান্তদের উদ্দেশ্যে বলেন- শবে বরাতের এই রাতে এখানে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছো কেন? এই কথা শোনার পর তারা অনন্তের দিকে তেড়ে আসে। এরপরই সংঘর্ষ শুরু হয়।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর