শিরোনাম
প্রকাশ : ২৯ মে, ২০২১ ১৯:২৬
প্রিন্ট করুন printer

আমরা অদৃশ্য শক্তির বিরুদ্ধে যুদ্ধ করছি: লিপি ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

আমরা অদৃশ্য শক্তির বিরুদ্ধে যুদ্ধ করছি: লিপি ওসমান
Google News

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সহধর্মিনী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, আমাদের যুদ্ধ এখনো চলছে। আমরা অদৃশ্য শত্রুর বিরুদ্ধে যুদ্ধ করছি। আমাদের অনেক বেশী সতর্ক থাকতে হবে অনেক সোচ্চার থাকতে হবে। মানবজাতির জন্মই হয়েছে যুদ্ধ করার জন্য। যে যুদ্ধ করে জিততে পেরেছে সে সারভাইভার। যে যুদ্ধে নিজের হেদায়েতকে দেখাতে পেরেছে সে সফল। যে যুদ্ধে মানুষের পাশে থাকতে পেরেছে সে সার্থক। 

তিনি আরো বলেন, করোনার প্রথমদিকে খুবই ভয় পেতাম। সাইকোলজিক্যালি খুবই ভীত ছিলাম। আমাদের ধর্মকে দেখে শিখেছি আপনাদের দেখে শিখেছি যে ভয়টা কাটানো উচিৎ। যেখানে যার যা কিছু প্রয়োজন হয় আমি যাতে একটু হলেও যেন তাদের পাশে দাঁড়াতে পারি। যারা আমার কাছে সেলাই মেশিন চেয়ে আমাকেও এই মহৎ কাজে পাশে থাকার সুযোগ করে দিয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছি।  

তিনি বলেন, আমি শুনতে পেরেছি ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড আমার শ্বশুর ভাষা সৈনিক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক একেএম শামসুজ্জোহার নামে আরেকটি সড়ক আমার শাশুড়ি ভাষা সৈনিক নাগিনা জোহার নামে এবং শীতলক্ষ্যা ব্রিজটি আমার ভাসুর প্রয়াত এমপি নাসিম ওসমানের নামে নামকরণ করা হয়েছে। সম্মান দেওয়ার মালিক আল্লাহ, আমরাতো নই। আল্লাহ উনাদের কোন কাজ পছন্দ করেছেন। উনারা তিনজনই বেঁচে নেই। কিন্তু আল্লাহ উনাদের মরনোত্তর সম্মাননা দিয়েছেন। উসিলা আমাদের প্রধানমন্ত্রী। আমি দুই রাকাত নফল নামাজ পড়ে দোয়া করেছি। আমি প্রধানমন্ত্রী, আমার প্রয়াত শ্বশুর শাশুড়ি ও ভাসুরসহ ওসমান পরিবারের জন্য আপনাদের কাছে দোয়া চাচ্ছি। আমি অন্তরের অন্তস্থল থেকে বিশ্বাস  করি যে নারায়ণগঞ্জবাসীর জন্য উনারা লাগাতার কাজ করে যাচ্ছেন সেই নারায়ণগঞ্জবাসী পুরোটাই ওসমান পরিবার। 

তিনি আরো বলেন, আমি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রধানমন্ত্রী যেভাবে বিভিন্ন বৃহত্তর বৃহত্তর দেশের সঙ্গে টেক্কা দিয়ে আমাদের জিডিপিকে উন্নত করছেন যেভাবে বাংলাদেশকে উন্নয়নের শিখরে পৌঁছে দিচ্ছেন। আমরা তার হাত ধরেই থাকবো, আমরা তাকেই সহায়তা করবো। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের জন্যও দোয়া করবেন উনি যেন আল্লাহর সন্তুষ্টির জন্য আপনাদের জন্য কাজ করে যেতে পারেন। যাতে এমন কাজ করে যেতে পারেন উনি যখন থাকবেন না তখন যেন তার কাজের সুবিধা সব ধরনের মানুষ পেতে পারেন।   

শনিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের মিলনায়তনে সদর উপজেলায় দায়িত্বরত পুলিশ, আনসার ও ৪র্থ শ্রেণীর সরকারি কর্মচারীদের মধ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ব্যক্তিগত অনুদান প্রদান ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন সালমা ওসমান লিপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম, ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন মাহমুদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর