১১ জুন, ২০২১ ২১:৪৮

এলএসডি জব্দের ঘটনায় কারাগারে বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী

অনলাইন ডেস্ক

এলএসডি জব্দের ঘটনায় কারাগারে বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী

সংগৃহীত ছবি

রাজধানীর একটি বাসা থেকে এলএসডি মাদক জব্দের ঘটনায় দায়েরকৃত মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার পাঁচ দিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত কর্মকর্তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলো- নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ-এর ছাত্র সাদমান সাকিব রূপল ও আসহাব ওয়াদুদ তুর্য এবং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির ছাত্র আদিন আশরাফ।

গত ৩০ মে ঢাকা মহানগর হাকিম বাকি বিল্লার ভার্চুয়াল আদালত শুনানি শেষে তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ২৭ মে তিন আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের সাত দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। 

গত ২৬ মে রাতে এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেফতার করে ডিবি। এসময় এ তিনজনের কাছ থেকে ২০০টি এলএসডির ব্লট জব্দ করা হয়। এ ঘটনায় ধানমন্ডি থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর