শিরোনাম
প্রকাশ : ১৮ জুলাই, ২০২১ ১৬:২৬
প্রিন্ট করুন printer

বরিশালে করোনার প্রতীক প্রদর্শন করে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে করোনার প্রতীক প্রদর্শন করে পথচারীদের 
মাঝে মাস্ক বিতরণ
বরিশালে করোনার প্রতীক প্রদর্শন করে মাস্কবিহীন পথচারীদের মাঝে মাস্ক বিতরণ
Google News

এবার বরিশালে করোনার প্রতীক প্রদর্শন করে মাস্কবিহীন পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন মুক্তিযুদ্ধের গল্প লেখক চিত্রশিল্পী সাইফুল্লাহ নবীন। রবিবার সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে দাঁড়িয়ে হাতে তৈরী করোনার প্রতীক মাথায় এবং বুকে প্লাকার্ড প্রদর্শন করেন তিনি। এ সময় মাস্কবিহীন পথচারীদের মাস্ক পরিয়ে দেন তিনি। 

এ সময় সাইফুল্লাহ নবীন বলেন, একজন লেখক এবং চিত্রশিল্পী হয়ে সমাজের প্রতি দায়বদ্ধতা রয়েছে তার। এ কারনে তার নিজের হাতে তৈরী করোনা প্রতীক এবং প্লাকার্ড প্রদর্শন করে মানুষকে সচেতন করার চেষ্টা করেন তিনি। একই সাথে করোনা প্রতিরোধের জন্য তিনি মাস্কবিহীন পাথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন। 

এর আগে করোনা প্রাদুর্ভাবে আয় রোজগার হারিয়ে পরিবার-পরিজনের খরচ যোগাতে গত ২৭ জুন নগরীর সদর রোডে নিজের কিডনী বিক্রির প্লাকার্ড প্রদর্শন করেন লেখক সাইফুল্লাহ নবীন। গনমাধ্যমে এ খবর দেখে নবীনকে সংস্কৃতি প্রতিমন্ত্রী ১ লাখ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন। নাম প্রকাশে অনিচ্ছুক প্রিমিয়ার ব্যাংকের একজন পরিচালক নবীনকে ৫০ হাজার টাকা অনুদান দেন। এছাড়া বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান নবীনের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়। এরপর অভাবের কারণে কিডনী বিক্রির সিদ্ধান্ত পরিবর্তন করেন নবীন। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর