১ আগস্ট, ২০২১ ২০:২৬

যুবলীগের 'অক্সিজেন ব্যাংকে' সিলিন্ডার অনুদান অস্ট্রেলিয়া যুবলীগের

অনলাইন ডেস্ক

যুবলীগের 'অক্সিজেন ব্যাংকে' সিলিন্ডার অনুদান অস্ট্রেলিয়া যুবলীগের

আজ ১ আগস্ট, বাঙালি জাতির বেদনা বিধুর মাস। করোনার অতিমারিতে সারাদেশ আক্রান্ত, তবু থেমে নেই মানুষের পাশে মানুষের দাঁড়ানো। দেশের এই পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়েছে উপমহাদেশের সবচেয়ে বড় যুব সংগঠন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের পথে চলা, যুবনেতা শেখ ফজলুল হক মনির দূরদর্শীতায় যুবসমাজকে ঐক্যবদ্ধ করা বাংলাদেশ আওয়ামী যুবলীগ। 

কেন্দ্রীয় চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে যুবলীগের কার্যক্রম ইতিমধ্যেই জনমানুষের প্রসংশা কুড়িয়েছে। কেন্দ্রীয় যুবলীগের এই কাজে সম্পৃক্ত হলো অস্ট্রেলিয়া যুবলীগ। 

বিদেশে রাজনীতির সাথে জড়িত থাকার পাশাপাশি দেশের সত্যিকার কাজে কাঁধ কাঁধ মিলিয়ে কাজ করা কষ্টকর, কিন্তু দেশপ্রেমিক মানবিকতায় সম্পৃক্ত অস্ট্রেলিয়া যুবলীগ বহু বছর ধরে। অতিমারিতে অক্সিজেন সিলিন্ডারের অতিমূল্য ও অক্সিজেনের স্বল্পতার মধ্যে বাংলাদেশ, তার সরকার ও কেন্দ্রীয় যুবলীগের ডাকে আজ এক অনাড়ম্বর প্রোগ্রামে অস্ট্রেলিয়া যুবলীগের নেতাকর্মীদের পক্ষ থেকে ৮টি সিলিন্ডার কিটসহ গ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক। অনুদান উপহারের পুরো প্রক্রিয়াটি সমন্বয় করেন কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন ও উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আশফাক তুহীন। 

এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বর্তমান প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, মোয়াজ্জেম হোসেন, এড. মামুন রশীদ, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, সুব্রত পাল, সোইকত জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দীন, মশিউর রহমান চপল, কাজী মাযহারুল ইসলাম, সাইফুর রহমান সোহাগ, শহীদুল হক রাসেল, জহীরুদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, তথ্য প্রযুক্তিবিষয়ক সম্পাদক সামশুল হক অনিক প্রমুখ। 

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল অস্ট্রেলিয়া যুবলীগকে ধন্যবাদ জানান ও বিদেশে সবাইকে এসময় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। তিনি জননেত্রী শেখ হাসিনার এই লড়াইয়ে প্রবাসী সবাইকে ঐক্যবদ্ধ হতে বলেন। কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন ও উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আশফাক তুহীন অস্ট্রেলিয়া যুবলীগের সব স্তরের নেতাকর্মীকে আন্তরিক ধন্যবাদ জানান। কেন্দ্রীয় নেতৃবৃন্দও এই অনুদানকে আনন্দ চিত্তে গ্রহণ করেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর