২১ সেপ্টেম্বর, ২০২১ ১২:৩৮

বরিশালে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

বরিশালের হিজলা উপজেলায় স্কুলে যাওয়ার পথে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১৩) তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালকের বিরুদ্ধে। সোমবার বেলা ১২টার দিকে এই ঘটনা ঘটে। অসুস্থাবস্থায় শিশুটিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলের ওসিসি’তে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই শিশুর পরিবার আতাউল্লাহ মোল্লাকে আসামি করে ওই দিন গভীর রাতে হিজলা থানায় একটি মামলা দায়ের করেন। তবে অভিযুক্ত আতাউল্লাহকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

অভিযুক্ত আতাউল্লাহ ওই উপজেলার ভারুইয়া গ্রামের করিম মোল্লার ছেলে এবং তিনি পেশায় একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক।

শিশুটির স্বজনরা জানান, আতাউল্লাহ বেশ কিছুদিন ধরে ওই শিশুটিকে উত্যক্ত করে আসছিলো। সোমবার শিশুটি স্কুলে যাওয়ার পথে ভারুইয়া গ্রামে তার পথরোধ করে আতাউল্লাহ। এ সময় মুখ চেপে তাকে পাশ্ববর্তী একটি বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় আতাউল্লাহ। বাড়ি ফিরে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। পরে সব ঘটনা স্বজনদের কাছে খুলে বলে সে। 

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারেক হাসান রাসেল জানান, এ ঘটনায় ওই শিশুটির পরিবার সোমবার রাত সাড়ে ১২টায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। শিশুটিকে চিকিৎসার জন্য শের-ই বাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। মামলা আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর