২১ সেপ্টেম্বর, ২০২১ ২০:১৪

নারায়ণগঞ্জে ৫ লাখ টাকার হেরোইনসহ আটক ৫, উদ্ধার ১০ লাখ টাকা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে ৫ লাখ টাকার হেরোইনসহ আটক ৫, উদ্ধার ১০ লাখ টাকা

নারায়ণগঞ্জের বন্দরে সাড়ে ৫ লাখ টাকা মূল্যের হেরোইনসহ ৫ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় নগদ ১০ লাখ ৭৭ হাজার ১৩৫ টাকা এবং ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সোমবার (২০ আগস্ট) সকাল ৮ টায় বন্দরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন উচ্ছেদ হওয়া চাঁদমারী বস্তির মাদক সম্রাজ্ঞী সীমা বেগম, তার স্বামী মিন্টু মিয়া, শিপন, নুর হাজান বেগম ও সাথী বেগম।

মঙ্গলবার (২১ আগস্ট) দুপুর একটায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. জাহেদ পারভেজ চৌধুরী এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন,  সোমবার  বন্দরে অভিযান পরিচালনা করে সাবেক চাঁদমারী বস্তির কুখ্যাত মাদক সম্রাজ্ঞী সীমা বেগম এবং তার স্বামী মিন্টু মিয়াকে গ্রেফতার করি। এসময় তাদের বাসা থেকে ৫৫ গ্রাম হেরোইন এবং ৩ লাখ ৭৭ হাজার ১৩৫ টাকা উদ্ধার করি। তাদের স্বীকারোক্তিতেই তাদেরকে নিয়ে ওই এলাকার আরেকটি বাড়িতে আমরা অভিযান পরিচালনা করি এবং সেখানে আমরা ৫০০ টাকার ১৪টি বান্ডেল (৭ লাখ টাকা) এবং অনেকগুলো মোবাইল ফোন উদ্ধার করি। পাশাপাশি সে বাসায় যারা ছিলো তাদেরকেও আমরা গ্রেফতার করি।

তিনি আরও বলেন, সীমা বেগম দীর্ঘদিন যাবত এই চাঁদমারী বস্তিতে মাদক ব্যবসা করে আসছিলো। যা কিছু দিন আগে আমাদের এসপি স্যারের নির্দেশে উচ্ছেদ করি। এঘটনায় গ্রেফতারকৃতদের পলাতক ৪ সহযোগীসহ অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করে বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর