২৬ সেপ্টেম্বর, ২০২১ ২২:২৮

দ্বিতীয় বিয়েতে আগ্রহ, ফুটন্ত তেলে স্বামীর নিম্নাঙ্গ ঝলসালেন স্ত্রী!

অনলাইন ডেস্ক

দ্বিতীয় বিয়েতে আগ্রহ, ফুটন্ত তেলে স্বামীর নিম্নাঙ্গ ঝলসালেন স্ত্রী!

ফুটন্ত তেল (ফাইল ছবি)

দ্বিতীয় বিয়ে করতে চাওয়া এবং পারিবারিক বিভিন্ন ঝামেলার জের ধরে ঘুমন্ত স্বামী গোলাম মোস্তফার গায়ে ফুটন্ত তেল দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে স্ত্রী শারমিন আক্তারের বিরুদ্ধে। এতে স্বামীর শরীরের নিম্নাঙ্গ ঝলসে গেছে। রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে। ঘটনার পরে আহত স্বামীকে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

জানা যায়, গোলাম মোস্তফা ৯ বছর আগে শারমিন আক্তারকে বিয়ে করেন। তাদের কোনো সন্তান না হওয়ায় মোস্তফা আরও একটি বিয়ে করতে চেয়েছিলেন। দ্বিতীয় বিয়ে নিয়ে ঝগড়া হয় স্বামী-স্ত্রীর মধ্যে। এর মধ্যে গত ১৪ সেপ্টেম্বর সকালে ঘুমানোর সময়ে শারমিন আক্তার তেল গরম করে মোস্তফার শরীরের নিচের অংশে ঢেলে দেন। এতে পুরুষাঙ্গসহ তার শরীরে নিচের অংশ ঝলসে যায়। পরে তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করান স্বজনরা। তিনি বর্তমানে ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।
 
ঘটনার পর দিন ১৫ সেপ্টেম্বর আহতের বাবা সিরাজুল ইসলাম ব্যাপারী বাদী হয়ে কামরাঙ্গীরচর থানায় হত্যা চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেন। এ ঘটনায় শারমিন আক্তারকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার বলেন, শারমিন আক্তারকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি অপরাধ স্বীকারও করেছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর