১৬ অক্টোবর, ২০২১ ০২:৩৫

মোবাইলে কথা বলতে বলতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

গাজীপুর প্রতিনিধি

মোবাইলে কথা বলতে বলতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

গাজীপুরে স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলতে বলতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক গার্মেন্টস কর্মী। শুক্রবার দাম্পত্য কলহের জেরে গাজীপুর সিটি কর্পোরেশনের লক্ষীপুরা এলাকায় এ ঘটনা ঘটে। মৃত নারীর নাম মরিয়ম বেগম (২১)। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর থানাধীন পরজোনা গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ রাফিউল করিম জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের লক্ষীপুরা এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থেকে একটি গার্মেন্টসে চাকরি করতেন মরিয়ম বেগম। করোনার কারণে তার স্বামী মনিরুল ইসলাম গত কয়েক মাস ধরে বেকার হয়ে পড়েন। সংসারের খরচ যোগাতে না পারায় গত কিছুদিন ধরে স্বামীর সঙ্গে মরিয়মের ঝগড়া বিবাদ চলে আসছিল।

এর জেরে গত কয়েকদিন আগে স্ত্রীর সঙ্গে রাগ করে মনিরুল গ্রামের বাড়ি চলে যায়। শুক্রবার দুপুরে মরিয়ম মোবাইল ফোনে স্বামীর সঙ্গে কথা বলছিল। কথা বলতে বলতে হঠাৎ ঘরের জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে পড়ে মরিয়ম। তার সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে মরিয়মের লাশ দেখতে পায়। সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর