২৭ অক্টোবর, ২০২১ ০০:১৭

ঢামেক হাসপাতাল থেকে রোগী নিখোঁজ, থানায় জিডি

অনলাইন ডেস্ক

ঢামেক হাসপাতাল থেকে রোগী নিখোঁজ, থানায় জিডি

মাইনুদ্দিন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) থেকে মাইনুদ্দিন (২৯) নামে এক রোগী নিখোঁজ হয়েছেন। মাইনুদ্দিনের বাড়ি ফেনী সদর উপজেলার লক্ষীপুর গ্রামে। তার বাবার নাম রবিউল হক। মঙ্গলবার (২৬ অক্টোবর) এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোগীর স্বজনরা ও হাসপাতাল কর্তৃপক্ষ শাহবাগ থানায় পৃথক ২টি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 

নিখোঁজ ওই রোগীর বড় ভাই জামাল উদ্দিন বলেন, মাইনুদ্দিনকে গত ২৩ অক্টোবর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। ওয়ার্ডের ২৯ নম্বর বেডে চিকিৎসাধীন ছিলেন তিনি।

তিনি আরও বলেন, মঙ্গলবার সকালে এক চিকিৎসক আমার ভাইকে ওই ভবনের ১০ তলায় নিয়ে যান কেস স্টাডির জন্য। পরে আমরা তাকে ১০ তলায় গিয়েও খুঁজে পাইনি। তখন ওই চিকিৎসককে জিজ্ঞেস করলে তিনি জানান রোগী ৭ তলায় চলে গেছে। পরে ৭ তলাতে গিয়েও তাকে খুঁজে পাইনি। এরপর নিরুপায় হয়ে সন্ধ্যায় শাহবাগ থানায় গিয়ে নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি করি।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, রোগী নিখোঁজের পর থেকে হাসপাতালের আনসার, পুলিশসহ সকলেই রোগীকে খুঁজে বেড়াচ্ছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, পরিবারের পক্ষ থেকে ও হাসপাতাল কর্তৃপক্ষ থেকে মোট দুইটি ডিজি করা হয়েছে। সাধারণ ডায়েরির সূত্র ধরে পুলিশ তদন্ত করছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর