শিরোনাম
২৭ অক্টোবর, ২০২১ ১৬:২২

বরিশালে তিনভাগে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে তিনভাগে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বরিশালে পুলিশের কঠোর বেস্টনীতে ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা ও মহানগর যুবদলের পৃথক ৩ গ্রুপ। বুধবার সকালে নগরীর সদর রোডের বিএনপি দলীয় কার্যালয়ের সামনে দক্ষিণ ও উত্তর জেলা এবং মহানগর ইউনিট পৃথকভাবে এই কর্মসূচির আয়োজন করে। 

সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনে মহানগর যুবদল এক আলোচনা সভা ও দোয়া-মোনাজাত করে। নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে যুবদলের খন্ড খন্ড মিছিল দলীয় কার্যালয়ের সামনে যেতে চাইলে পুলিশ তাদের ব্যানার ছিনিয়ে নেয়। মহানগর যুবদল সভাপতি আক্তারুজ্জামান শামীমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম জাহানসহ অন্যান্যরা। আলোচনা সভা শেষে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। 

এদিকে জেলা (দক্ষিণ) যুবদল বেলা ১২টায় একই স্থানে আলোচনা সভা ও দোয়া-মোনাজাতের আয়োজন করে। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা (দক্ষিণ) বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন। জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক এইচএম তছলিম উদ্দিন, সহসভাপতি কবীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা রাব্বী শামীমসহ অন্যান্যরা। আলোচনা সভা শেষে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল ১০টায় দলীয় কার্যালয় সামনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা করে জেলা (উত্তর) যুবদল। জেলা (উত্তর) যুবদলের আহবায়ক সালাউদ্দিন পিপলুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব গোলাম মোরশেদ মাসুদ, সিনিয়র যুগ্ম আহবায়ক সাইদুল আলম সেন্টুসহ অন্যান্যরা। আলোচনা সভা শেষে বেগম জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীর সদর রোডসহ আশপাশের এলাকায় কঠোর অবস্থানে ছিলো পুলিশ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর