শিরোনাম
২৩ এপ্রিল, ২০২২ ১৫:৫৪

সংসদ ভেঙ্গে অবিলম্বে ক্ষমতা ছাড়ুন: তানিয়া রব

অনলাইন প্রতিবেদক

সংসদ ভেঙ্গে 
অবিলম্বে ক্ষমতা ছাড়ুন: তানিয়া রব

দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি, সীমাহীন দুর্নীতি, আইনের শাসনের চরম অভাব এবং সর্বোপরি রাজনৈতিক দেউলিয়াত্ব সমাজকে ক্রমাগত নৈরাজ্যের দিকে নিয়ে যাচ্ছে। নিরাপত্তা বিহীন একটি সমাজ প্রতিনিয়ত ভয়ঙ্কর পরিণতির দিকে ধাবিত হচ্ছে। এ অবস্থার দ্রুত নিরসন না হলে সমগ্র সমাজে চরম অস্থিরতা মারাত্মকভাবে বৃদ্ধি পাবে, যা রাষ্ট্রের স্থিতিশীলতাকে হুমকিতে ফেলবে। তাই সংসদ ভেঙ্গে দিয়ে অবিলম্বে সরকারকে পদত্যাগ করতে হবে। 

আজ নারায়ণগঞ্জ জেলা যুব পরিষদ আয়োজিত দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে এবং জাতীয় সরকারের দাবিতে আয়োজিত আলোচনা সভায়  জেএসডি স্থায়ী কমিটির সদস্য তানিয়া রব উপরোক্ত বক্তব্য প্রদান করেন।

সভায় জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির কার্যকরী সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন বলেন, এই অবৈধ সরকারের অধীনে বাংলাদেশে আর নির্বাচন হবে না। নির্বাচনী নাটক করে ক্ষমতা ধরে রাখার অপকৌশলের বিরুদ্ধে প্রচন্ড প্রতিরোধ গড়ে তুলতে হবে। গণআন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারকে বিদায় করে 'জাতীয় সরকার' প্রতিষ্ঠা করতে হবে। 

এই কর্তৃত্ববাদী সরকার পতনের পর সম্ভাব্য রাজনৈতিক সংঘাত-সহিংসতা ও বিপর্যয় প্রতিরোধে অন্তর্বর্তীকালীন সরকার কার্যকর কোন ভূমিকা রাখতে পারবে না। জাতীয় সরকার ধ্বংসপ্রাপ্ত রাষ্ট্রব্যবস্থা পুনরুদ্ধার এবং মেরামত করে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনা করবে।  

বন্দর প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় যুবপরিষদ নারায়নগঞ্জ জেলা শাখার সভাপতি মাহফুজুল আলম জাহিদ। সভায় আরো বক্তব্য রাখেন যুব পরিষদের সভাপতি এস এম সামছুল আলম নিক্সন, জেএসডি নেতা অ্যাডভোকেট খলিলুর রহমান, আবদুল মোতালেব মাষ্টার, অ্যাডভোকেট নাজিম উদ্দীন শেখ, আহসান ভুইয়া,আলী আহমেদ লিটন, অ্যাডভোকেট শাহ আলী পিন্টু খান প্রমুখ। 

আলোচনা সভা শেষে জাতীয় যুব পরিষদের উদ্যোগে হত দরিদ্র মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর