১৬ জুন, ২০২২ ১৮:২১

রাজশাহীতে গাছ থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে গাছ থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজশাহীর বাগমারায় মসজিদ চত্বরের আমগাছের সঙ্গে গলায় ফাঁস দেওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের নাম গোলাম হোসেন (৩২)। তিনি লাউপাড়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে। উপজেলার গনিপুর ইউনিয়নের লাউপাড়া গ্রামে বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। তিনি আত্মহত্যা করেছেন বলে পরিবারের সদস্যরা ধারণা করছেন।

ভোরে মসজিদে ফজরের নামাজ পড়তে এসেছিলেন কয়েকজন মুসল্লি। অজু করতে গিয়ে মসজিদ চত্বরে থাকা আমগাছে দেখেন, এক যুবকের লাশ ঝুলছে।

পরিবারের সদস্যরা বলেন, গোলাম হোসেন বুধবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। স্ত্রী-সন্তান ঘুমিয়ে গেলে রাতের কোনো এক সময়ে তিনি বাড়ি থেকে বের হন। পরে বাড়ির পাশে একটি মসজিদের ভেতরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ভোরে মুসল্লিরা মসজিদে নামাজ পড়তে গিয়ে একজনের লাশ ঝুলতে দেখেন। এ সময় স্থানীয় লোকজন গিয়ে দেখেন, সেটা গোলামের লাশ।

গোলামের স্বজনরা বলেন, গোলাম কয়েক দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। তার চিকিৎসাও করা হয়। স্ত্রী সুফিয়া বেগম বলেন, মানসিক সমস্যার কারণে তার স্বামী আত্মহত্যা করেছেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর