২৫ জুন, ২০২২ ০২:২১

থানায় সমঝোতা করতে গিয়ে মারামারি, গ্রেফতার কাস্টমসের নৈশপ্রহরীসহ ৩

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

থানায় সমঝোতা করতে গিয়ে মারামারি, গ্রেফতার কাস্টমসের নৈশপ্রহরীসহ ৩

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় জমির ব্যবসার বিরোধ মিটাতে সমঝোতা বৈঠকে দুই বন্ধুর সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় গ্রেফতার হন ওই দুই বন্ধুসহ তিনজন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৩ জুন) রাতে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কক্ষে। 

গ্রেফতারকৃতরা হলেন- নাসিক সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের মিজমিজি কালুহাজী রোড এলাকার বাসিন্দা ও কাস্টমসের মতিঝিল বিভাগের নৈশ প্রহরী সৈয়দ আলী (৪৮), তার বন্ধু আলেক মিয়া (৩৮) ও মো. আল-আমিন (৩২)।

পুলিশ জানায়, কাস্টমসের মতিঝিল বিভাগের নৈশপ্রহরী সৈয়দ আলী (৪৮) ও মো. আলেক মিয়া (৩৮) দীর্ঘদিন ছিলেন একে অপরের বন্ধু। উভয়ে করেছিলেন জমির ব্যবসাও। একপর্যায়ে নিজেদের মধ্যে শুরু হয় মনোমালিন্য, কোন্দল। সেই কোন্দল রূপ নেয় চরম শত্রুতার। এমনকি একে অপরের বিরুদ্ধে প্রশাসনসহ বিভিন্ন দফতরে অভিযোগও দায়ের করেন।

সেই চির বৈরী শত্রুতার সমঝোতা করতে উভয়পক্ষ সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের শরণাপন্ন হন। যথারীতি বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমানের কক্ষে বসে সমঝোতা বৈঠক। কিন্তু বিধি বাম। ওই বৈঠকেও উভয়পক্ষ সমঝোতায় আসতে পারেনি। বরং থানা অভ্যন্তরেই উভয়ের মধ্যে চলে তর্কাতর্কি। একপর্যায়ে লিপ্ত হন হাতাহাতিতে। ফলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশেই গ্রেফতার হন দুই বন্ধু ও এক সহযোগী।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, থানায় তারা সমঝোতার জন্য বসেছিল। কিন্তু থানাতেই হাতাহাতি লিপ্ত হওয়ায় তাদের গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর