শিরোনাম
৫ আগস্ট, ২০২২ ০৩:৪৩

নারায়ণগঞ্জে বাসে ডাকাতির চেষ্টা, একজনকে গণপিটুনি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে বাসে ডাকাতির চেষ্টা, একজনকে গণপিটুনি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে চালক-হেলপারকে জিম্মি করে চলন্ত বাসে ডাকাতির চেষ্টা হয়েছে। এসময় এক ব্যক্তিকে গণপিটুনি দিয়েছেন যাত্রীরা। পরে পুলিশ গিয়ে তাকে আটক করেছে। 

বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোর ৪টা দিকে সদর উপজেলার ফতুল্লা থানার সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। আটক নেছার উদ্দিন (৩৩) সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার নুরুল হকের ছেলে। তাকে খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

যাত্রীরা জানান, জামালপুর থেকে ছেড়ে আসা একটি পরিবহন বাসটি ভোর ৪টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় পৌঁছায়। যাত্রী নামানোর সময় হঠাৎ নেছার উদ্দিনসহ তিন যুবক বাসে ওঠেন। বাসটি অল্প কিছুদূর যাওয়ার পর চালক ও হেলপারের গলায় ছুরি ধরে তাদের কাছ থেকে টাকাপয়সা কেড়ে নেয়। পরে পালিয়ে যাওয়ার সময় যাত্রীরা ধাওয়া করে একজনকে আটক করে গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে আটক করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার এ এস আই জাহিদ হাসান জুয়েল বলেন, আমরা অভিযুক্তকে আটক করেছি। বেশি মারধরের ফলে তার অবস্থা কিছুটা গুরুতর। তাকে হাসপাতালে নিয়ে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ডাকাতির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তি সুস্থ হলে তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর