১৫ আগস্ট, ২০২২ ১৬:২৫

ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশনের জাতীয় শোক দিবস পালন

অনলাইন ডেস্ক

ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশনের জাতীয় শোক দিবস পালন

স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকীতে পথ শিশুদের মাঝে খাদ্য ও শিক্ষাউপকরণ সামগ্রী বিতরণ করেছে ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশন। 

সোমবার আগারগাঁও পাসপোর্ট অফিসের নিচতলায় এসব সামগ্রী শিশুদের হাতে তুলে দেন এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা এবং ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ূব চৌধুরী।

অনুষ্ঠানে ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো. সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আবু নোমান জাকির হোসেন, সহ সভাপতি মো. সাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন, অর্থ সম্পাদক মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম, তথ্য গবেষণা সম্পাদক হাসানুজ্জামান, সহ দপ্তর সম্পাদক মো. ইউসুফ, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান এবং কার্যনির্বাহী সদস্য আবদুল্লাহ আল মামুন, আল আমিন মৃধাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অধিদপ্তরের মহাপরিচালক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন অসহায় ও শোষিত মানুষের নেতা। এই বিশেষ দিনে এসোসিয়েশন এর পক্ষ থেকে এরূপ উদ্যোগ বঙ্গবন্ধুর দর্শনেরই প্রতিফলন। তিনি এ সময় এসোসিয়েশনের কার্যক্রমের প্রশংসা করে ভবিষ্যতে আরও জনকল্যাণমূলক উদ্যোগ গ্রহনের আহ্বান জানান।

অনুষ্ঠানে এ সময় বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইজড চিলড্রেন, হাজারীবাগের সমন্বয়ক মো. ওয়ারেল সহ অন্যান্য সেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর