২৩ আগস্ট, ২০২২ ১৪:৩৯
পুলিশ বাহিনীকে ধন্যবাদ বাজুস নারায়ণগঞ্জ জেলা সমিতির

সিদ্ধিরগঞ্জে চুরি হওয়া স্বর্ণ ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে চুরি হওয়া স্বর্ণ ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চুরি হওয়া স্বর্ণ ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। ক্রেতা সেজে স্বর্ণের দোকান থেকে অভিনব কায়দায় চুরির ঘটনায় একজনকে গ্রেফতারও করা হয়েছে। 

এদিকে, ২৪ ঘণ্টার মধ্যে স্বর্ণ উদ্ধার ও আসামি গ্রেফতার করায় আজ মঙ্গলবার দুপুরে পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন বাজুস নারায়ণগঞ্জ জেলা সমিতির নেতৃবৃন্দ।

জানা যায়, গত রবিবার বিকাল ৩টার দিকে সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড হাজী আহসান উল্লাহ সুপার মার্কেটে পূর্ণিমা জুয়েলার্সে এ চুরির ঘটনা ঘটে। চোরের দল অভিনব কায়দায় চুরি করে পালিয়ে যাওয়ার সময় দোকানের কর্মচারীরা বিষয়টি টের পেয়ে দৌঁড়ে গিয়ে চোর চক্রের সদস্য মাহবুব আলম খোকনকে (৪৩) আটক করে। এসময় অন্য চোরেরা পালিয়ে যায়। 

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই শওকত জামিল ঘটনাস্থলে পৌঁছে আটককৃত চোরকে নিয়ে রাতেই ঢাকার সায়দাবাদ এলাকার আবাসিক হোটেল মর্ডান এ অভিযান চালিয়ে চুরি যাওয়া ৫ ভরি ৯ আনা স্বর্ণ উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই শওকত জামিল বলেন, চুরি যাওয়া স্বর্ণ উদ্ধার করা হয়েছে। আসামি মাহবুব আলম খোকন একেক সময় তার নাম পরিচয় একেকটা বলায় রিমান্ডের আবেদন করা হয়েছে।     

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর