৫ অক্টোবর, ২০২২ ১৬:১১

সিদ্ধিরগঞ্জে চুরির ঘটনার প্রতিবাদ করায় তিনজনকে কুপিয়ে জখম

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে চুরির ঘটনার প্রতিবাদ করায় তিনজনকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি নির্মাণাধীন বাড়ি থেকে রড চুরির ঘটনায় অভিযুক্তদের বিষয়টি সালিশের মাধ্যমে নিষ্পত্তি করার জেরে তিনজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। 

গতকাল মঙ্গলবার রাতে নাসিক ৪ নং ওয়ার্ডের আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় আহত মো. আলী হোসেন বাদী হয়ে আজ বুধবার দুপুরে ১৩ জনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকার মো. চোরা কাসেমের ছেলে মো. মিলন (৩২), ওয়াপদা কলোনী এলাকার মো. পিয়াস (১৯), আটিগ্রাম এলাকার মিজানের ছেলে মো. নূর আলম (২০), একই এলাকার মো. মানিক (২৩), মো. রাহাত (২২), মো. করিম (৩০), রসূলবাগ এলাকার শাহ আলমের ছেলে আল আমিন (১৯), আটিগ্রাম এলাকার ফালানের ছেলে হানজালা (১৯), একই এলাকার ডাইলের ছেলে মজিবর (২০), আয়নালের ছেলে জনি (৩৫), মিজানের ছেলে নুর আলম (২০), মজিবর রহমানের ছেলে মো. উজ্জল (৩২) ও পাইনাদী এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে মারুফ (৩০)।  

মামলায় মো. আলী হোসেন উল্লেখ করেন, তার বড় ভাই শাহজাহান সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকায় একটি নতুন বহুতল ভবন তৈরি করছে। তার ভাইয়ের আনুমানিক ৩ টন রড ১ নং বিবাদী মিলনের সহায়তায় অন্যান্য আসামিরা চুরি করে নিয়ে যায়। গতকাল সন্ধার পর এলাকায় স্থানীয় বিচার সালিশের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি এবং ১নং আসামি মিলন সহ আরো কয়েকজনকে ভবিষ্যতের জন্য সতর্ক করে। এই আক্রোশে গতকাল রাত ১০টার দিকে তার ছোট ভাই মো. কবির হোসেনকে উক্ত বিবাদীগণসহ অজ্ঞাত আরো ৮/১০ জন রামদা, চাপাতি, লোহার রড, হকিস্টিক ও এসএস পাইপসহ দিয়ে এলোপাথারী মারধর করে জখম করে। 

ওই সময় কবিরের ডাক চিৎকারে তার বড় ভাই মো. শাহজাহান এগিয়ে আসলে মজিবুর ও জনি রামদা দিয়ে শাহজাহানের ডান হাতে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। তখন তার ভাইদের বাঁচানোর জন্য মো. জিয়াউর রহমান এগিয়ে এলে মিলন ও পিয়াস ধারালো রামদা দিয়ে জিয়াউরের মাথায় আঘাত করলে সে গুরুতর রক্তাক্ত জখম হয়। তার ভাই, জিয়াউর ও অন্যান্যদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। এ সময় শাহজাহানের মালিকানাধীন হোটেলের চেয়ার টেবিল ও অন্যান্য মালামালসহ পার্শ্ববর্তী কয়েকটি দোকান ভাংচুর করে।

আহতদের চিকিৎসার জন্য প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।    

মামলার বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর