১০ মার্চ, ২০২৩ ২১:২৩

নারী দিবসে উত্তরায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজের র‌্যালি

অনলাইন ডেস্ক

নারী দিবসে উত্তরায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজের র‌্যালি

“ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন” এই স্লোগানকে সামনে রেখে ১১ এপিবিএন এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) শাহীনা আমীনের নির্দেশনায় ও তত্ত্বাবধানে ব্যাটালিয়নের সকল পদমর্যাদার সদস্যবৃন্দ এবং আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজ, উত্তরা, ঢাকার ছাত্র/ছাত্রী ও শিক্ষকবৃন্দের সহযোগে একটি র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। 

র‌্যালিতে ১১ এপিবিএন-এর সহ-অধিনায়ক (পুলিশ সুপার) রহিমা আক্তার লাকীর নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন কাজী রুবাইয়াত রুমী, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন), ১১ এপিবিএন, উত্তরা, ঢাকা, তানিয়া ইয়াসমিন শান্তা, অতিরিক্ত পুলিশ সুপার (বিকিউএম), ১১ এপিবিএন, উত্তরা, ঢাকা, আমেনা আক্তার, সহকারী পুলিশ সুপার, ১১ এপিবিএন, উত্তরা, ঢাকা, জাকিয়া সুলতানা, সহকারী পুলিশ সুপার, ১১ এপিবিএন, উত্তরা, ঢাকা, ইসমত আরা বেগম, ১১ এপিবিএন, উত্তরা, ঢাকা। 

সহ-অধিনায়ক (পুলিশ সুপার) রহিমা আক্তার লাকী বলেন, ১১ আর্মড পুলিশ ব্যাটালিয়ন মানবপাচার এবং সাইবার ক্রাইম প্রতিরোধে বিশেষ গুরুত্বের সঙ্গে কাজ করে যাচ্ছে। 

তিনি আরও বলেন, পুলিশের পাশাপাশি পরিবার ও সমাজের সবাইকে এ ব্যাপারে আরো সচেতন হতে হবে এবং পুলিশকে এ ধরনের অপরাধ সংক্রান্তে তথ্য দিয়ে সহযোগিতার হাত প্রসারিত করতে হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর