৩০ মে, ২০২৩ ১৯:৪৫

রামপুরায় কলেজশিক্ষার্থীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

রামপুরায় কলেজশিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর রামপুরায় মাশরুরুর রহমান চৌধুরী (১৮) নামে এক কলেজশিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে পরিবারের লোকজন তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে মৃত ঘোষণা করে।

নোয়াখালীর মাইজদী উপজেলার মিজানুর রহমানের ছেলে মাশরুরুর। রাজারবাগ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র সে। পশ্চিম রামপুরা ওয়াবদা রোডের ১২৬ নম্বর বাড়ির নিচ তলার ভাড়া বাসায় এই ঘটনা ঘটে।

তার বাবা মিজানুর রহমান জানান, তার তিন ছেলের মধ্যে মাশরুরুর বড়। দুপুরে তাদের মা তার ছোট দুই ভাইকে স্কুল থেকে আনতে যান। তিনিও ছিলেন অফিসে। স্কুল থেকে ছোট দুই ছেলেকে নিয়ে বাসায় ফিরে তাদের মা কামরুন্নাহার দেখতে পান, দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে দেখেন, বারান্দায় মাশরুরুর রহমান গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।
 
কেন সে আত্মহত্যা করতে পারে সে বিষয়ে পরিবারের লোকজন কিছুই জানেন না বলে দাবি করেন তিনি।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ওই শিক্ষার্থীর বাবার দাবি সে আত্মহত্যা করেছে। তবে বিষয়টি তদন্তের জন্য পুলিশকে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর