১ ডিসেম্বর, ২০২৩ ১৬:২২

ভোটাধিকারের সংগ্রামে শেষ পর্যন্ত আমরাই জিতবো : মান্না

অনলাইন ডেস্ক

ভোটাধিকারের সংগ্রামে শেষ পর্যন্ত আমরাই জিতবো : মান্না

ফাইল ছবি

ভোটাধিকারের সংগ্রাম অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, মজুরি বাড়ানোর পাশাপাশি ভোটাধিকারের যে সংগ্রাম চলছে, এ সংগ্রামে শেষ পর্যন্ত আমরাই জিতবো।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে সম্মিলিত শ্রমিক পরিষদ (এসএসপি) আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। মান্না বলেন, আমরা জানি মানুষ এ নির্বাচনে ভোট দিতে যাবে না। কিন্তু ওরা সন্ধ্যার পরে নাটকের মতো সেন্টার তৈরি করে বলবে আমরা জিতেছি।  

মান্না বলেন, গত ২৮ অক্টোবর একজন পুলিশ মারা গেছে, এর জন্য আমরা দুঃখিত। এ পুলিশরা ডিউটি করে, আমাদের ওপর লাঠির বাড়িও দেয়। জানি নিম্ন-মধ্যবিত্তদের চাকরি রক্ষার জন্য করতে হয়। কিন্তু একইদিনে এবং তার আগে এদেশে শ্রমিকরা আন্দোলন করতে গিয়ে চারজন মারা গেল। ওই চারজনের কথা কেউ বলে না।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম, সম্মিলিত শ্রমিক পরিষদের প্রধান সমন্বয়ক এ এ এম ফয়েজ হোসেন, নির্বাহী সমন্বয়ক আব্দুর রহমান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও শ্রমিকনেতা নজরুল ইসলাম খান, জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর