২৯ ডিসেম্বর, ২০২৩ ২৩:২৩

আওয়ামী লীগের মতো বটগাছে বসা কাক-শকুন তাড়ানোর চেষ্টা করছি: লিটন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

আওয়ামী লীগের মতো বটগাছে বসা কাক-শকুন তাড়ানোর চেষ্টা করছি: লিটন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, কোনো একজন দুজন ব্যক্তির জন্য আওয়ামী লীগ দায়ী হতে পারে না। আওয়ামী লীগ একটা বিশাল বটগাছ।  বটগাছে যেমন ভালো ভালো পাখি বাসা বাঁধে,  এই বটগাছে আবার কাক-শকুনও তো অনেক সময় এসে বসে। আওয়ামী লীগের মতো এমন বটগাছে কিছু কাক-শকুন এসে বসেছিল। সেগুলোকে কিছুটা খেদানো (তাড়ানো) হয়েছে, কিছুটা আরও খেদিয়ে যাবে ইনশাআল্লাহ। আমরা পরিস্কার করার চেষ্টায় আছি। একদম মোটামুটি একটা পরিচ্ছন্ন দলে ফেরত নিয়ে যাওয়ার চেষ্টা আমরা করছি। 

শুক্রবার বিকেলে রাজশাহীর কাটাখালীতে আওয়ামী লীগ প্রার্থী আসাদুজ্জামান আসাদের সমর্থনে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন। 

লিটন বলেন, যারা বলে ৭ তারিখের আগে সরকারের পতন হবে, তারা এই কথা গত ৭ বছর ধরে বলে আসছে। কিন্তু সরকারের পতন ঘটেনি। আরব দেশের একটা প্রবাদ আছে, কুকুরগুলো ঘেউ ঘেউ করে, উটের কাফেলা এগিয়ে যায়। আমাদের কাফেলা, নৌকার কাফেলা সামনে এগিয়ে যাচ্ছে। পেছনে কেউ ঘেউ ঘেউ করলে আমাদের কিছু যায় আসে না। আমরা সামনে এগিয়ে যাব, মানুষের কল্যাণ করবো।

তিনি বলেন, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের এই উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে যাবে। দেশের অগ্রযাত্রা কেউ ব্যাহত করতে পারবে না।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন। নির্বাচনি ইশতেহারে প্রধান অগ্রাধিকার হচ্ছে দ্রব্যমূল্যের দাম কমানো। এছাড়া আগামী ৫ বছরে ১ কোটি তরুণ-তরুণীর কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা। নির্বাচনের পর অনেক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হবে। আপনাদের ছেলে-মেয়েদের তার জন্য প্রস্তুত করুন।

কাটাখালি পৌরসভার সাবেক মেয়র ও কাটাখালি পৌর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আব্বাস আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি অনিল কুমার সরকার, কাটাখালি পৌরসভার সাবেক প্যানেল মেয়র আব্দুল খালেক প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর