২৬ মে, ২০২৪ ১৪:৫৭

রাজশাহীতে রাস্তার পাশ থেকে মানবদেহের বিচ্ছিন্ন পা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে রাস্তার পাশ থেকে মানবদেহের বিচ্ছিন্ন পা উদ্ধার
রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকা থেকে একটি মানবদেহের কাটা বাম পা উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকালে নগরীর ডিঙাডোবা এলাকার নিমতলা পিয়াজির মোড়ে ড্রেন থেকে এই পা উদ্ধার করে পুলিশ।
 
প্রথমে স্থানীয়রা পা টি ড্রেনে ভেসে যেতে দেখে। পরে তা ড্রেন থেকে তুলে পুলিশে খবর দেয় তারা। এসময় রাজপাড়া থেকে পুলিশের একটি দল সেখানে গিয়ে পা টি উদ্ধার করে। তবে কি কারণে বা কোথা থেকে কার পা এখানে এলো তা পুলিশ জানাতে পারেনি। 
 
তবে ধারণা করা হচ্ছে, রাজশাহীর স্থানীয় ক্লিনিক বা হাসপাতালগুলোতে কোনও আহত ব্যক্তি চিকিৎসা নিতে এলে অপারেশনে বাম পা টি কেটে বাদ দেওয়া হয়। পরে তা ড্রেনে ফেলে দেয় তারা। উদ্ধার হওয়া ওই পা একটি পুরুষের বলে ধারণা করা হচ্ছে, যা উরু পর্যন্ত কাটা। কাটা অংশ থেকে যেনো রক্ত না বের হয় তার জন্য সেখানে পলিথিন পেঁচানো আছে। তদন্তের জন্য পুলিশ অঙ্গটি নিয়ে যায়। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক জানান, উদ্ধার হওয়া পায়ের অংশে পচন আছে। কোনও ব্যক্তির সার্জারি করে পা কাটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। এছাড়াও প্রকৃত ঘটনা জানতে উদ্ধার পায়ের অংশের বিষয়ে থানায় থানায় বার্তা পাঠানো হয়েছে।
 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর