Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৮ আগস্ট, ২০১৯ ১৬:০৩

শাহজালালে ৫৭২ কার্টন আমদানি নিষিদ্ধ সিগারেটসহ আটক ২

অনলাইন ডেস্ক

শাহজালালে ৫৭২ কার্টন আমদানি নিষিদ্ধ সিগারেটসহ আটক ২

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৫৭২ কার্টন আমদানি নিষিদ্ধ সিগারেটসহ ২ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।মঙ্গলবার দিবাগত রাত ২টা ৪৫ মিনিটে দুবাই থেকে আসা মোহাম্মদ মামুন মিয়াকে (২৮) ৩১২ কার্টন সিগারেটসহ এবং রাত ২টা ৫৫ মিনিটে দুবাই থেকে আসা নুর মো. রায়হানকে (২৮) ২৬০ কার্টন সিগারেটসহ আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন।

ঘটনার বিবরণে জানা যায়- আটক মোহাম্মদ মামুন মিয়া কুয়েত এয়ারের একটি বিমানে (কেইউ ২৮৩ ) ঢাকায় আসেন। তিনি এই সিগারেট দুবাই থেকে এনেছেন বলে স্বীকার করেন। জব্দ সিগারেট ইজি স্পেশাল গোল্ড ব্র্যান্ডের। তাছাড়া আটক নুর মো. রায়হান গালফ এয়ারের একটি বিমানে (জিএফ ২৫০) ঢাকায় আসেন। তিনিও এই সিগারেট দুবাই থেকে এনেছেন বলে স্বীকার করেন। তার কাছ থেকে জব্দ সিগারেট ৩০৩ এস এস ব্রাউন ব্র্যান্ডের। মামুন মিয়ার কাছ থেকে আটক সিগারেটের মূল্য ৯ লাখ ৩৬ হাজার এবং নুর মো. রায়হানের কাছ থেকে জব্দ সিগারেটের মূল্য পাঁচ লাখ ২০ হাজার বলে জানা গেছে।

আটক মামুন মিয়া চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন পশ্চিম দোলইয়ের (কাটিরহাট) মোহাম্মদ জুলফিকারের ছেলে এবং আটক নুর মো. রায়হান একই জেলার ফটিকছড়ি থানাধীন উত্তর ধুরুং এর মৃত আবুল বাশারের ছেলে।

আটকদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালান বিরোধী ধারায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য