১৪ অক্টোবর, ২০২০ ১৪:২৬

শিশু হত্যা মামলায় ৭ আসামির বিরুদ্ধে পুলিশের রিমান্ড আবেদন

নাজমুল হুদা, সাভার

শিশু হত্যা মামলায় ৭ আসামির বিরুদ্ধে পুলিশের রিমান্ড আবেদন

আশুলিয়ার কলতাসূতিতে আসিফ খান (৭) নামে এক শিশুকে হত্যার ঘটনায় পুলিশ ৭ আসামিকে সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে। 

আজ বুধবার দুপুরে আসামিদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে ৭ জনকে আটক করে পুলিশ। 

পরে রাতেই নিহত শিশুর বাবা জুয়েল রানা বাদী হয়ে আশুলিয়া থানায় ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

হত্যা মামলায় গ্রেফতারকৃত হলেন আশুলিয়ার কলতাসূতি এলাকার রফিকুল ইসলাম ও সুজন, মাদারীপুরের রাজৈর থানার কামাল, জামালপুরের ইসলামপুর পলকান্দা এলাকার সম্রাট আকবর, রংপুর জেলার পীরগঞ্জ থানার দশমুরা সাদুল্যাপুরের রমজান, রাজবাড়ি জেলার পাংশা থানার সাধেরচড় এলাকার রহিম এবং কিশোরগঞ্জ কটিয়াদী থানার মজনু।

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার পুলিশ উপ-পরিদর্শক আসওয়াদুর রহমান জানান, আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এই হত্যাকাণ্ডে কারা জড়িত এবং কেন ও কী কারণে এই হত্যাকাণ্ড হয়েছে তা পরবর্তীতে তদন্ত সাপেক্ষে জানা যাবে।

প্রসঙ্গত, নিহত আসিফ (৭) শিমুলিয়া ইউনিয়নের পূর্ব কলতাসূতি এলাকার জুয়েল রানার ছেলে। সে স্থানীয় দিপারোজ স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ত। আসিফ গত ১১ অক্টোবর নিজ বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করে স্বজনরা। 

পরে নিখোঁজের ২ দিন পর ওই এলাকায় গতকাল মঙ্গলবার সকালে একটি শ্রমিক কলোনির পাশে আসিফের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর