Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০৯

মানিকগঞ্জে কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ
কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন মানিকগঞ্জের কৃতী সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী বান্দুটিয়া আফতাব উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও বিডিজি গ্রুপের ভাইস চেয়ারম্যান দিলারা মোস্তফা —বাংলাদেশ প্রতিদিন

মানিকগঞ্জের পৌলীতে অবস্থিত পিয়ারা বেগম হাফিজিয়া মাদ্রাসার কৃতী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুধবার রাতে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মানিকগঞ্জের কৃতী সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী বান্দুটিয়া আফতাব উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও বিডিজি গ্রুপের ভাইস চেয়ারম্যান দিলারা মোস্তফা।

কর্নেল মালেক মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. আবদুল করিমের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন-জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নীনা রহমান, মানিকগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবদুর রব মিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদৎ খন্দকার প্রমুখ। 

প্রধান অতিথি দিলারা মোস্তফা বলেন, প্রতিটি মানুষের ধর্মীয় মূল্যবোধ থাকতে হবে। ইসলাম শান্তির ধর্ম। প্রত্যেক মুসলমান নর-নারীকে কোরআন শিক্ষা ও নিয়মিত পড়ার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে পাঁচটি বিষয়ে ১৫ জন মেধাবী শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথি পিয়ারা বেগম হাফিজিয়া মাদ্রাসার জন্য ১ লাখ টাকা, স্থানীয় প্রতিটি ক্লাব ও মসজিদের জন্য ১০ হাজার টাকা করে প্রদান করেন।

ডা. আবদুল করিম বলেন, দিলারা মোস্তফার সহযোগিতায় মানিকগঞ্জের অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠান উপকৃত হচ্ছে। তিনি দুস্থ মহিলা এবং প্রতিবন্ধীদের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর