শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৩ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৩ মে, ২০১৯ ০১:৩২

রেস্তোরাঁর শাটার ভেঙে ক্রেতাদের বের করল মোবাইল কোর্ট

অফিসার্স ক্লাব ক্যান্টিনকে জরিমানা

প্রতিদিন ডেস্ক

রেস্তোরাঁর শাটার ভেঙে ক্রেতাদের বের করল মোবাইল কোর্ট

রমজানে ভেজালবিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে রাজধানীর ফার্মগেট এলাকায় গতকাল ভ্রাম্যমাণ আদালত চালায় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। আর এ খবর পেয়ে শাটার নামিয়ে বাইরে থেকে তালা ঝুলিয়ে দেন ইন্দিরা রোডের প্রিন্স রেস্তোরাঁর মালিক। বাংলানিউজ।

দুটি হোটেলে অভিযান শেষে প্রিন্স রেস্তোরাঁর সামনে এসে তালাবদ্ধ দেখে খটকা লাগে অভিযানে অংশ নেওয়া কর্মকর্তাদের। আগ্রহ থেকেই ম্যাজিস্ট্রেট শাটারের ফাঁক দিয়ে উঁকি মেরে ভিতরে দেখার চেষ্টা করলেন। রেস্তোরাঁর ভিতরে মানুষ আছে বুঝতে পেরেই বাইরে থেকে শাটার খোলার অনুরোধ জানান। কোনো সাড়া-শব্দ না পেয়ে তালা ভাঙার নির্দেশ দিলেন ম্যাজিস্ট্রেট। এরপর তালা ভেঙে শাটার খুলে চোখ কপালে ওঠার মতো অবস্থা সবার! ভ্রাম্যমাণ আদালতের চোখ ফাঁকি দিতে অন্তত ৫০ জন ক্রেতাকে ভিতরে রিখেই বাইরে থেকে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছিল।

গতকাল দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে ডিএমপির গোয়েন্দা বিভাগ (ডিবি) ও ক্রাইম বিভাগের সমন্বয়ে অভিযান চালানোর সময় এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক এক ক্রেতা বলেন, হঠাৎ করেই হোটেলের কর্মীরা  শাটার নামিয়ে দিল। কারণ আমরা ভয়ে চুপ ছিলাম। শাটার বন্ধ করে দেওয়ার কারণ জানতে চাইলে সুমন জানান, রমজানের পবিত্রতা রক্ষার্থে   তবে একপর্যায়ে শাটার বন্ধ করতে সুমন নির্দেশ দিয়েছিলেন বলে স্বীকার করেন। এদিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার ম-ল জানান, গতকাল ঢাকা অফিসার্স ক্লাব ক্যান্টিনে অপরিষ্কার অপরিচ্ছন্ন পরিবেশে খাবার প্রক্রিয়াকরণ, বাসি খাবার সংরক্ষণ এবং কাপড়ে ব্যবহৃত রং খাবারে মিশ্রণের অপরাধে ২ লাখ টাকা জরিমানা করা হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর