সোমবার, ২০ মে, ২০১৯ ০০:০০ টা
প্রবাসীর স্ত্রীর নগ্ন ছবি প্রেরণ

মামলার প্রধান আসামি রাকিব গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের গৌরনদীতে সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে তার নগ্ন ছবি স্বামীর কাছে পাঠানোর ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি রাকিব সরদারকে (১৯) গ্রেফতার করা হয়েছে। গতকাল ভোররাতে ওই উপজেলার পূর্ব বেজহার গ্রাম থেকে রাকিব সরদারকে গ্রেফতার করে গৌরনদী থানা পুলিশ। রাকিব ওই এলাকার শাহিন সরদারের ছেলে। মামলা সূত্রে জানা গেছে, রাকিব সরদার দীর্ঘদিন ধরে প্রতিবেশী সৌদি প্রবাসীর স্ত্রী ওই কলেজছাত্রীকে (১৯) বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ৩০ এপ্রিল সকালে বখাটে রাকিব প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় রাকিবের সহযোগীরা ধর্ষণের চিত্র মুঠোফোনে ধারণ করে।

ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কলেজছাত্রীকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায় রাকিব। সৌদি প্রবাসীর স্ত্রী বিষয়টি রাকিবের বাবা-মাকে জানানোর পর তারা এতে কর্ণপাত না করে উল্টো তাকে শাসিয়ে দেন। অভিভাবকদের জানানোয় রাকিব আরও ক্ষিপ্ত হয়ে ১৪ মে ওই ছাত্রীর নগ্ন ছবি তার প্রবাসী স্বামীর ইমো আইডিতে প্রেরণ করে। এতে ওই কলেজছাত্রীর সংসার ভেঙে যাওয়ার উপক্রম হয়। এ ঘটনায় ১৫ মে গৌরনদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাকিব সরদারসহ অজ্ঞাতনামা আরও দুই-তিনজনকে আসামি করে মামলা করেন ওই কলেজছাত্রী।

গৌরনদী মডেল থানার এসআই মো. তৌহিদুজ্জামান জানান, মামলা দায়েরের পর থেকে রাকিবকে গ্রেফতারের চেষ্টা চলছিল। গতকাল ভোররাতে পূর্ব বেজহার গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই মামলায় গতকাল দুপুরে আসামি রাকিবকে আদালতে সোপর্দ করা হয়।

সর্বশেষ খবর