Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ৭ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৬ আগস্ট, ২০১৯ ২৩:৪৯

গাজীপুরে বন্দুকযুদ্ধে যুবক নিহত, অস্ত্র গুলি মাদক উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরে বন্দুকযুদ্ধে যুবক নিহত, অস্ত্র গুলি মাদক উদ্ধার

গাজীপুরের শ্রীপুর পৌরসভার কড়ইতলা (ম-লবাড়ী) এলাকায় র‌্যাবের গুলিতে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম আশরাফুল ইসলাম (৩৪)। গতকাল দুপুর আনুমানিক ১টার দিকে এ ঘটনা ঘটে। র‌্যাব-২ এর কমান্ডার পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের চালান ঢাকায় আসার খবর শুনে মঙ্গলবার ভোর সাড়ে ৫টা থেকে  ঢাকা-টাঙ্গাইল সড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাইপাস এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি শুরু করা হয়। মাদক ব্যবসায়ীরা র‌্যাবের চেকপোস্টের খবর পেয়ে টাঙ্গাইলের সখীপুরে প্রাইভেটকার চালককে নামিয়ে দিয়ে ময়মনসিংহের ভালুকা হয়ে গাজীপুরের দিকে আসতে থাকে।

র‌্যাব সদস্যরাও দ্বিতীয় দফায় গাজীপুর চৌরাস্তা এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করেন। বেলা সাড়ে ১২টার দিকে একটি প্রাইভেটকার র‌্যাবের চেকপোস্ট অমান্য করে বাধা ভেঙে ইউটার্ন নিয়ে পুনরায় ময়মনসিংহের দিকে এগোতে থাকে। র‌্যাব সদস্যরা পিছু নিলে শ্রীপুরের মাওনা চৌরাস্তার কড়ইতলা এলাকায় প্রাইভেটকারটি ঢুকে পড়ে। স্থানীয় ম লবাড়ী এলাকায় র‌্যাব সদস্যদের লক্ষ্য করে প্রাইভেটকার থেকে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই আশরাফুল ইসলাম নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার, একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি ও ১শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আক্তার হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর