শিরোনাম
প্রকাশ : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:২৯

‘ক্ষমতায় আওয়ামী লীগ আর দুর্নীতি করে বিএনপি’ এ কেমন কথা : রিজভী

নিজস্ব প্রতিবেদক

‘ক্ষমতায় আওয়ামী লীগ আর দুর্নীতি করে বিএনপি’ এ কেমন কথা : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, বিএনপি তো ১২ বছর ধরে ক্ষমতায় নেই। তাহলে বিএনপি কীভাবে ক্যাসিনো চালু করল? মাত্র ৭/৮ বছর আগে বাংলাদেশে প্রথম এই ক্যাসিনো কালচার আমদানি করেছেন আওয়ামী লীগ-যুবলীগ নেতারা। তাছাড়া ‘ক্ষমতায় আছে আওয়ামী লীগ, আর দুর্নীতি করছে বিএনপি’- আইনের মন্ত্রী হয়ে এ কেমন বেআইনি কথা বলছেন?

গতকাল দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয়          কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি ও তারেক রহমান সম্পর্কে সরকারের কয়েকজন মন্ত্রীর সাম্প্রতিক এক বক্তব্যের জবাবে রিজভী আহমেদ এ কথা বলেন। এসময় দলের চেয়ারপারসনের উপদেষ্টা নাজমুল হক নন্নু, আবুল খায়ের ভূঁইয়া, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, হাবিবুল ইসলাম হাবিব, ওমর ফারুক শাফিন প্রমুখ উপস্থিত ছিলেন।

রিজভী আহমেদ বলেন, তথ্যমন্ত্রী ‘মিথ্যা বাঁশিতে ফুঁ দিয়ে গান গাইছেন’। টেলিভিশন চ্যানেলের খবরে বলা হয়েছে, ৯ বছর ধরে খেলনার আড়ালে মিথ্যা ঘোষণায় আমদানি হয়েছে জুয়া ও এই ক্যাসিনোর পণ্য। এ কাজে জড়িত ছয়টি প্রতিষ্ঠানকে চিহ্নিত করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। আমদানিকারক আর এই সম্পৃক্ত প্রতিষ্ঠানগুলোর সবই ক্ষমতাসীনদের। ‘ক্যাসিনোর অর্থের ভাগ লন্ডনে তারেক রহমানও পেতেন’ এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, অভিযান শুরুর পর থেকে ক্ষমতাসীনদের থলের বিড়াল বেরিয়ে পড়ার কারণে গলাবাজি শুরু হয়েছে। তাদের নিজস্ব কিছু ভুঁইফোড় অনলাইন মিডিয়া ব্যবহার করে বিএনপির নামে, তারেক রহমানসহ নেতৃবৃন্দের নামে আজগুবি আষাঢ়ে গল্প প্রচার করছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর