শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ নভেম্বর, ২০১৯ ২৩:২৭

বাজিতে হেরে টাকা না দেওয়ায় রুহুল হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বাজিতে হেরে টাকা না দেওয়ায় রুহুল হত্যা

বাংলাদেশ-ভারত টি-২০ ম্যাচের বাজিতে হেরে ৮ হাজার টাকা না দেওয়ায় খুন হয় বরিশাল নগরীর আমানতগঞ্জ কশাইবাড়ির পোল এলাকায় রুহুল আমীন। হত্যাকাণ্ডের এক দিন পর পটুয়াখালী থেকে গ্রেফতার অভিযুক্ত সুমন বুধবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতে বাজির টাকা না দেওয়ায় রুহুল আমীনকে ছুরিকাঘাতে হত্যার কথা স্বীকার করেন। বিচারক মো. আনিছুর রহমান জবানবন্দি নথিভুক্ত করে সুমনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। সুমন নগরীর বেলতলা ইসলামিয়া কলেজ সংলগ্ন বাবুল মিয়ার ভাড়াটিয়া মকবুল হাওলাদারের ছেলে। সুমন তার জবানবন্দিতে বলেন, পূর্ব পরিচয়ের সূত্র ধরে ৩ নভেম্বর ভারত ও বাংলাদেশের প্রথম টি-২০ ম্যাচের বাজি ধরেন তারা।

খেলায় বাংলাদেশের জয়ের পক্ষে সুমন এবং রুহুল আমীন ভারতের জয়ের পক্ষে ৮ হাজার টাকা বাজি ধরেন। বাংলাদেশ বিজয়ী হলে সুমন বাজির টাকা দাবি করে। ওইদিন টাকা না দিয়ে চলে যায় রুহুল।

পরদিন সোমবার বিকালে আমানতগঞ্জ কসাইবাড়ির পোল এলাকায় রুহুলকে পেয়ে বাজির টাকা দাবি করে সুমন। এ নিয়ে বাদানুবাদের একপর্যায়ে সুমনকে থাপ্পড় দেয় রুহুল। এতে ক্ষিপ্ত হয়ে রুহুলের বুকে ছুরিকাঘাত করে সুমন। এ হত্যাকাে র ঘটনায় রুহুল আমীনের বাবা পলাশপুরের বাসিন্দা মোহাম্মদ আলী মুন্সি বাদী হয়ে সুমনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর