শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ নভেম্বর, ২০১৯ ২৩:৩১

দেশ আজ দানবের হাতে পড়েছে

-মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

দেশ আজ দানবের হাতে পড়েছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে একটা দানবের হাতে দেশ পড়েছে। সবকিছু তছনছ করে দিচ্ছে। তারা দাবি করে যে, উন্নয়নের রোল মডেল নাকি বাংলাদেশ। অথচ দেখা যাচ্ছে, ঋণ ঋণ আর ঋণ। আজকে শেয়ার মার্কেট থেকে হাজার হাজার কোটি টাকা লুট হয়ে যাচ্ছে, ব্যাংক থেকে লুট হয়ে যাচ্ছে। মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে।

বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের যৌথ উদ্যোগে গতকাল এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়। সংগঠন দুটির উপদেষ্টা মীর হেলালের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, কেন্দ্রীয় নেতা খন্দকার মাহবুব হোসেন প্রমুখ।

 আহমেদ আজম খান, ফজলুর রহমান, শামসুর রহমান শিমুল বিশ্বাস, মাহবুবউদ্দিন খোকন, হাবিব-উন নবী খান সোহেল, কায়সার কামাল, শহীদুল ইসলাম বাবুল, আবদুল খালেক, আমিরুল ইসলাম খান আলিম, আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, ফজলুর রহমান খোকন, ওবায়দুর রহমান চন্দন ও নাজমুল হাসান। বিএনপিতে তারেক রহমানের নেতৃত্ব নিয়ে দলের শীর্ষ পর্যায়ের নেতাদের অসন্তোষের গুঞ্জনের মধ্যে তাকে প্রশংসায় ভাসান মির্জা আলমগীর। তিনি বলেন, আমাদের নেতা তারেক রহমান অতি অল্প সময়ের মধ্যে বিএনপিকে গোছানোর কাজ প্রায় শেষ করে নিয়ে এসেছেন। নতুন প্রাণ সৃষ্টি করেছেন বিএনপির মধ্যে। এই দুঃসময়ে হাজার হাজার মাইল দূর থেকে তিনি দলকে সঠিক নেতৃত্ব দিয়ে চলেছেন। তারেক রহমানের বিরুদ্ধে মামলাগুলো রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলেও দাবি করেন বিএনপি মহাসচিব। তিনি বলেন, কোথাও তো কোনো কিছু খুঁজে পান নাই। সারা বিশ্বে তন্ন তন্ন করে খুঁজেছেন কোথাও কোনো দুর্নীতির চিহ্ন খুঁজে পান নাই। বেগম খালেদা জিয়াকেও একইভাবে মিথ্যা মামলা দিয়ে আটকিয়ে রাখা হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর