শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৮ জানুয়ারি, ২০২১ ০১:১৮

ইউএনও ওয়াহিদার ওপর হামলায় রবিউলের বিরুদ্ধে চার্জ গঠন

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা মামলায় পুলিশের চার্জশিটভুক্ত আসামি রবিউল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জ গঠন হয়েছে। গতকাল দুপুরে দিনাজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বনাথ মন্ডল তার আদালতে এই চার্জ গঠন শুনানি করেন। একই সঙ্গে এই মামলার সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেন আদালতের বিচারক। এ সময় অভিযুক্ত  একমাত্র আসামি রবিউল ইসলামকে আদালতে হাজির করে পুলিশ। দিনাজপুর আদালতের পুলিশ পরিদর্শক ইসরাইল হোসেন জানান, এই মামলার আসামি রবিউল ইসলামের বিরুদ্ধে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জ গঠন শুনানি শেষ হয়েছে। ৪ ফেব্রুয়ারি মামলার সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করা হয়েছে। এদিকে, ঢাকায় চিকিৎসা শেষে বর্তমানে ইউএনও ওয়াহিদা খানম বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ে রয়েছেন।

আসামি রবিউল ইসলাম দিনাজপুর জেলার বিরল উপজেলার বিজোড়া ইউনিয়নের বিজোড়া গ্রামের খতিব উদ্দীনের ছেলে ও ঘোড়াঘাটের ইউএনও বাসভবনের সাবেক কর্মচারী।

 উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর দিবাগত রাত ২টার দিকে সরকারি ডাকবাংলোতে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনা ঘটে। পরদিন সন্ধ্যায় ইউএনওর ভাই শেখ ফরিদ বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন। এ ঘটনায় রবিউল ইসলামকে আটক করা হয়। ২০ সেপ্টেম্বর দায়স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রবিউল। পরে ২১ নভেম্বর ইউএনও অফিসের বরখাস্তকৃত কর্মচারী (মালি) রবিউল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ওসি ইমাম জাফর।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর