শিরোনাম
প্রকাশ : সোমবার, ১ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:১৬

দেশের সব অর্জনেই আওয়ামী লীগ

-ড. হাছান মাহমুদ

নওগাঁ প্রতিনিধি

দেশের সব অর্জনেই আওয়ামী লীগ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের যত অর্জন সবকিছুর সঙ্গে জড়িয়ে আছে আওয়ামী লীগের নাম। আওয়ামী লীগ শুধু স্বাধীনতায় নেতৃত্বদানকারী সংগঠন নয়, আওয়ামী লীগের নেতৃত্বে এ দেশের সব অর্জন হয়েছে। তিনি বলেন, আমরা আর মাত্র কদিন পর স্বাধীনতার ৫০ বছর উদযাপন করতে যাচ্ছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করছি। এরই মধ্যে গত পরশুদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরেকটি অর্জন  হয়েছে। সেটি হলো বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। গতকাল দুপুরে নওগাঁর আত্রাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আত্রাই আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য আনোয়ার  হোসেন হেলাল ও ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, সাবেক এমপি আবদুল মালেকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সভা  শেষে নৃপেন্দ্রনাথ দত্ত দুলালকে সভাপতি ও আক্কাস আলীকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্যবিশিষ্ট উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

মন্ত্রী আরও বলেন, স্বাধীনতার দীর্ঘদিন পর আওয়ামী লীগ সরকারের হাত ধরে আসছে একের পর এক সাফল্য। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার যোগ্য  নেতৃত্বে ভিক্ষুকমুক্ত হয়েছে বাংলাদেশ। গৃহহীনরা পেয়েছে ঘর। যা কখনো  কেউ ভাবেনি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে এগিয়ে  গেছে বাংলাদেশ। উন্নয়নের সব সূচক অর্জিত হওয়ার কারণে বাংলাদেশ ইতিমধ্যে স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর