বুধবার, ১০ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

প্রেমিকের সহায়তায় স্বামীকে গলা কেটে হত্যার চেষ্টা, স্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে স্ত্রীর পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে স্বামীকে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ স্ত্রী শিউলীকে আটক করেছে। বর্তমানে ওই ব্যক্তি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, নগরীর কলেজ পাড়া এলাকার রংমিস্ত্রী রমজান আলীর স্ত্রী শিউলীর সঙ্গে পার্শ্ববর্তী ছাত্রাবাসের একটি ছেলের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। ওই ছাত্রাবাসে রান্নার কাজ করতো শিউলি। এ নিয়ে একাধিকবার সালিশ হলেও শিউলি ওই ছাত্রাবাসে রান্নার কাজ ছেড়ে দেয়নি। এক পর্যায়ে সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ওই ছাত্রাবাসের পরকীয়া প্রেমিকসহ দশ- বারোজন শিউলির সহায়তায় রমজান আলীকে গোয়াল ঘরে নিয়ে গিয়ে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে। তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে রমজান আলীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

তার অবস্থা আশঙ্কাজনক । তাজহাট থানার ওসি আখতারুজ্জামান প্রধান জানান, এ ঘটনায় পুলিশ স্ত্রী শিউলিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। সন্দেহভাজন ওই ছাত্রাবাসের শিক্ষার্থীসহ অন্যরা ঘটনার পরই পালিয়ে গেছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। এ বিষয়ে রমজান আলীর ভাই মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর