মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

মা-ছেলে দেশটাকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছিল : মির্জা আজম

টাঙ্গাইল প্রতিনিধি

মা-ছেলে দেশটাকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছিল : মির্জা আজম

বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, মা ও ছেলে মিলে চুরি করে দেশটাকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছিল। তারেক জিয়া বাংলাদেশের গরিব ও এতিম মানুষের টাকা আত্মসাৎ করে সেই টাকায় বিদেশে বিলাসবহুল জীবনযাপন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি-জামায়াত বার বার হত্যা করতে চেয়েছে। টাঙ্গাইল পৌর উদ্যানে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আজ শেখ হাসিনার বিচক্ষণতার জন্যই বিশ্বে বাংলাদেশ উন্নয়নের নজির রেখেছে।

কিছু লোক নিয়ে সভা-সমাবেশের নাম করে বিশৃঙ্খলা সৃষ্টি করে ক্ষমতায় যাওয়া যাবে না। আজ দেশ উন্নয়নের পথে তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রাজ্জাক। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, বিশেষ বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, সদস্য এ বি এম রিয়াজুল কবির কাওছার।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর