মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩ ০০:০০ টা

বক্তার জিহ্বা কাটার ঘটনায় মামলা, গ্রেফতার ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ইসলামী বক্তা জেলার আহলে সুন্নাত ওয়াল জামাতের দাওয়াতবিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম ভূঁইয়ার জিহ্বা কাটার চেষ্টা ঘটনায় মামলা হয়েছে। রবিবার রাতে বক্তার চাচা আবদুল বাছির আখাউড়া থানায় মামালটি করেন। এতে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পাঁচ-সাতজনকে আসামি করা হয়েছে। এর মধ্যে এজহারনামীয় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে গতকাল ঘটনাস্থল পরিদর্শনসহ ঘটনার বিষয়ে জানতে আহত শরীফুলের বাড়ি সদর উপজেলার চাপুইর গ্রামে যান আখাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা ও আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুল ইসলাম। তারা শরীফুলে সঙ্গে কথা বলে বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করেন। এ সময় আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম জানান, হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে এজাহার নামীয় একজনকে গতকাল দুপুরে গ্রেফতার করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তার নাম পরিচয় জানাননি তিনি।

শনিবার বিজয়নগর উপজেলার দৌলতবাড়ি দরবার শরিফের মাহফিল থেকে বাড়ি ফেরার পথে গভীর রাতে আখাউড়া উপজেলার আজমপুর এলাকায় হামলার শিকার হন তিনি। এ সময় সাত-আটজন দুর্বৃত্ত শরীফুলের জিহ্বার বেশির ভাগ অংশ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তার সঙ্গে ওবায়দুল্লা (৩৪) নামের অন্য একজন আহত হয়। শরীফুলকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে তিনি নিজবাড়ি সদর উপজেলার চাপুইর গ্রামে অবস্থান করছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর