শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২০ ১৫:১৭

বাগেরহাটে ২ পুলিশ সদস্যের নমুনা পরীক্ষায় করোনার উপস্থিতি মেলেনি

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ২ পুলিশ সদস্যের নমুনা পরীক্ষায় করোনার উপস্থিতি মেলেনি

বাগেরহাটে করোনাভাইরাসের সংক্রমণ সন্দেহে সদর ও কচুয়া হাসপাতালের আইসোলেশনে ভর্তি থাকা দুই পুলিশ সদস্যসহ তিনজনের শরীরে ভাইরাসের উপস্থিতি মেলেনি। আজ সোমবার দুপুরে বাগেরহাটের জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, করোনাভাইরাসের উপসর্গ জ্বর ও কাশি নিয়ে বাগেরহাট ও কচুয়া উপজেলা হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়া দুই পুলিশ সদস্য ও এক নারীর শরীর থেকে স্যাম্পল সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগ গবেষণা ও রোগ নির্ণয় কেন্দ্রে (আইইডিসিআর) পাঠানো হয়। আজ সোমবার দুপুরে তাদের পাঠানো স্যাম্পল পরীক্ষার প্রতিবেদন আমরা হাতে পেয়েছি। তাদের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি নেই বলে আইইডিসিআর জানিয়েছে। তারা তিনজনই এখন পুরোপুরি সুস্থ আছেন। আগামীকাল তাদের বাড়িতে পাঠিয়ে দেয়া হবে।

জ্বর ও কাশি উপসর্গ নিয়ে গত শুক্রবার বাগেরহাট পুলিশ লাইনের ২২ বছর বয়সী এক পুলিশ সদস্য এবং শনিবার সদর উপজেলার খালিশপুর এলাকার ৪২ বছর বয়সী এক নারী বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে ও একই দিন ৩০ বছর বয়সী আরেক পুলিশ সদস্য কচুয়া উপজেলা হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে ভর্তি করে স্বাস্থ্য বিভাগ।

এ নিয়ে বাগেরহাট সদর, কচুয়া ও শরণখোলায় করোনাভাইরাসের সংক্রমণ সন্দেহে সাতজনকে আইসোলেশনে রাখা হলেও কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি মেলেনি। এখন পর্যন্ত বাগেরহাট জেলায় কেউ করোনায় এক্রান্ত হয়নি বলে জানান সিভিল সার্জন। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য