শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২০ ১৯:০৪

কুমিল্লায় করোনায় আরও ১৩৭ জন আক্রান্ত, মৃত্যু ৩

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় করোনায় আরও ১৩৭ জন আক্রান্ত, মৃত্যু ৩

চৌদ্দগ্রামে ২৬ জনসহ নতুন করে কুমিল্লা জেলায় ১৩৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লা জেলায় মোট আক্রান্ত হয়েছেন তিন হাজার ৬৯৯ জন। কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা.মো.শাহাদাত হোসেন বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় কুমিল্লায় করোনায় ৭৯ জন সুস্থসহ এ পর্যন্ত এক হাজার ৬১৩ জন সুস্থ হয়েছেন। এ দিন তিনজনসহ জেলায় মোট ১০৩ জন মারা গেছে। 

কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস সূূত্র জানায়, বৃহস্পতিবার এ পর্যন্ত জেলা থেকে ১৯ হাজার ৪৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৮হাজার ৬৭৩জনের।  নতুন আক্রান্তের মধ্যে রয়েছেন, কুমিল্লা নগরীতে ১৬জন, আদর্শ সদরে, মুরাদনগরে, মনোহরগঞ্জে ও লালমাইতে আটজন করে,বরুড়ায় ১১জন, লাকসামে ছয়জন,নাঙ্গলকোটে সাতজন, সদর দক্ষিণে, চান্দিনায় ও তিতাসে চারজন করে, হোমনায় ১৫জন, দাউদকান্দিতে একজন,চৌদ্দগ্রামে ২৬জন, মেঘনায় পাঁচজন, বুড়িচংয়ে ও ব্রাক্ষণপাড়ায় তিনজন করে।
 
বৃহস্পতিবার কুমিল্লা নগরীতে ৪৯, বুড়িচংয়ে ছয়জন,মনোহরগঞ্জে ১৪জন, আদর্শ সদরে সাতজন ও মুরাদনগরে তিনজনসহ ৭৯ জন সুস্থ হয়েছেন। এ দিন কুমিল্লা নগরী,চৌদ্দগ্রাম ও ব্রাক্ষণপাড়ায় তিনজন মারা গেছেন। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর