শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২১ ২৩:৫৪
প্রিন্ট করুন printer

কিশোরগঞ্জে নতুন করে ১২ জন করোনা রোগী শনাক্ত

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে নতুন করে ১২ জন করোনা রোগী শনাক্ত
প্রতীকী ছবি

কিশোরগঞ্জে সর্বশেষ জানানো ২৪ ঘণ্টায় (বুধবার সকাল ৮টা পর্যন্ত) আরও ১২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় তিনজন, কটিয়াদীতে দুজন, ভৈরবে চারজন, বাজিতপুরে দুজন ও অষ্টগ্রামে একজন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ৭২৬ জন হলো।  

সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান বুধবার রাত সাড়ে ১০ টায় এ তথ্য জানান।  গত ২৩ ও ২৪ মার্চ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাব হতে (প্রি আইসোলেশনে ভর্তিকৃত জরুরী রোগীসহ) ৮১ জনের নমুনা সংগ্রহ করে ৯ জনের পজিটিভ পাওয়া যায়। এ ছাড়া গত ২৩ মার্চ বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৬২ জনের নমুনা পরীক্ষায় তিন জনের করোনা শনাক্ত হয়।
 
তিনি আরও জানান, ওই ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৫ জন। তাদের মধ্যে কিশোরগঞ্জ সদরে ১ জন, পাকুন্দিয়ায় ১ জন, ভৈরবে ২ জন ও অষ্টগ্রামে ১ জন। এ নিয়ে করোনা থেকে মোট সুস্থ রোগীর সংখ্যা ৩ হাজার ৫৪৭ জন। করোনা আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৬৬ জন। 

এ জেলায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন তিনজন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে / আইসোলেশনে রয়েছেন ১০৩ জন। আর হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ১০ জন।


ওই ২৪ ঘণ্টায় ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ হাজার ৩৮০ জন। ৭ ফেব্রুয়ারি থেকে এ পর্যন্ত রেজিস্ট্রেশন করেছেন ১ লাখ ৬ হাজার ৪৪৮ জন। আর  বুধবার টিকা গ্রহণ করেছেন ১ হাজার ৯৯৪ জন। এ পর্যন্ত টিকা নিয়েছেন ৬২ হাজার ৩৫৯ জন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 
 


আপনার মন্তব্য