শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২১ ১৩:০৭
প্রিন্ট করুন printer

লাকসামে আরও ৬ জনের করোনা শনাক্ত

লাকসাম প্রতিনিধি:

লাকসামে আরও ৬ জনের করোনা শনাক্ত
প্রতীকী ছবি
Google News

কুমিল্লার লাকসামে আরও ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে সংক্রমিত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭১৩ জন। এখানে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ২৫ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৫৯৯ জন।  

লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. আলমগীর হোসেন জানান, উপজেলায় মঙ্গলবার (২৫ মে) ২২টি নমুনার রিপোর্ট আসে। তাদের মধ্যে ৬ জনের পজিটিভ ও অন্য ১৬টি রিপোর্ট নেগেটিভ। নতুন আক্রান্তদের মধ্যে ৩ জন পুরুষ ও ৩ জন মহিলা। তাদের মধ্যে পৌরসভার ৩ জন, আজগরা ইউনিয়নের ১ জন ও মুদাফরগঞ্জ ইউনিয়নের ২ জন।

তিনি আরও জানান, উপজেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ৩৪৬২টি। তাদের মধ্যে ৩৪৫২টি রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টের মধ্যে ৭১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বাকি ২৭৩৯টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এখনো প্রক্রিয়াধীন রয়েছে ১০টি নমুনার রিপোর্ট। প্রকোপের শুরু থেকে এখানে করোনায় মৃত্যুবরণ করেছেন সর্বমোট ২৫ জন। ইতোমধ্যে আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৫৯৯ জন। অন্য ৮৯ জনকে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসা দিয়ে আসছেন করোনা র‌্যাপিড রেসপন্স টিমের সদস্যরা।
  
লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। রোগীদের চিকিৎসা সেবায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সর্বদা তৎপর বলে তিনি জানান।


বিডি প্রতিদিন/হিমেল