২২ সেপ্টেম্বর, ২০২১ ১১:০৭

করোনা: কুষ্টিয়ায় চারজনের মৃত্যু, শনাক্ত ১০

কুষ্টিয়া প্রতিনিধি

করোনা: কুষ্টিয়ায় চারজনের মৃত্যু, শনাক্ত ১০

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। আগের ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছিল। 

আজ বুধবার সকাল ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপ আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে বুধবার সকাল ৯টা পর্যন্ত হাসপাতালে ৪৬ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ২৫ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ২১ জন।

এদিকে, কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ১৭৮টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৫ দশমিক ৩১ ভাগ। এ পর্যন্ত কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৩৬৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৩৩৪ জন। এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭৬০ জন। 

নতুন করে শনাক্ত ১০ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ৬ জন, দৌলতপুর উপজেলায় ১ জন, ভেড়ামারা উপজেলায় ২ জন ও মিরপুর উপজেলায় ১ জন। বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৭৫ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ২৪২ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন।

বিডি প্রতিদিন / অন্তরা কবির

সর্বশেষ খবর