২৩ নভেম্বর, ২০২১ ২২:১০

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা টিকা নিতে গিয়ে ভোগান্তিতে পরীক্ষার্থীরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা টিকা নিতে গিয়ে ভোগান্তিতে পরীক্ষার্থীরা

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা টিকা নিতে গিয়ে নানা ভোগান্তির কথা বলেছেন এইচএসসি পরীক্ষার্থীরা। মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া শিল্পকলা একাডেমিতে টিকা নিতে এসে এ অভিযোগ করেছেন একাধিক শিক্ষার্থী। 

খোঁজ নিয়ে জানা যায়, এইচএসসি পরীক্ষার্থীদের সুরক্ষায় সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ায় গত ১৬ নভেম্বর শুরু হয় শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম। টানা ৮ দিনের এ কার্যক্রমে আজ ৭ম দিনে জেলা শিল্পকলা একাডেমির কেন্দ্রে টিকা নিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলার ১০টি কলেজ থেকে আসেন ১৯৮০ জন শিক্ষার্থী। প্রথম শিফটে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত টিকা ৭টি কলেজ এবং দ্বিতীয় শিফটে বেলা ১২টা থেকে আড়াইটা পর্যন্ত ৩টি কলেজের টিকা নেওয়ার কথা ছিল। তবে দুপুর ২টা বাজলেও প্রথম শিফটের টিকা কার্যক্রম শেষ না হওয়ায় ভোগান্তি বাড়তে থাকে।

নবীনগর উপজেলার নবীনগর মহিলা কলেজের ৩৬৭ শিক্ষার্থীকে টিকা দেওয়ার সময় ১২টা, তারা নৌকা দিয়ে কেন্দ্রে সকাল ১০টায় চলে আসেন। বেলা ২টা বাজলেও টিকা নিতে পারেননি বলে অভিযোগ করেছেন তারা। আশুগঞ্জ উপজেলার তিন্নি আনোয়ারা মহিলা কলেজের ৯১ জন শিক্ষার্থীকে টিকা দেওয়ার কথা ছিল প্রথম শিফটে। কিন্তু দ্বিতীয় শিফটের সময় পার হলেও সেই প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু হয়নি।  

সিভিল সার্জন মোহাম্মদ একরামুল্লাহ বলেন, বিদ্যুৎ বিভ্রাটের কারণে টিকা কার্যক্রম কিছুক্ষণ বন্ধ ছিল। ২ ঘণ্টা বিদ্যুৎ নেই, তাই শিক্ষার্থীদের ভোগান্তি। শিক্ষার্থীদের এ সমস্যা মেনে নিতে হবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর