Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০১৯ ১৯:১৮

ব্যাংকিং সেবায় প্রিমিয়ার ব্যাংকের অ্যাপ ‘পিমানি’

অনলাইন ডেস্ক

ব্যাংকিং সেবায় প্রিমিয়ার ব্যাংকের অ্যাপ ‘পিমানি’

ব্যাংকিং সেবায় গতিশীলতা ও স্বাচ্ছন্দ্য আনার লক্ষ্যে ‘প্রিমিয়ার ব্যাংক লিমিটেড’ দেশে প্রথমবারের মতো একটি পূর্ণাঙ্গ মোবাইল অ্যাপ্লিকেশন ‘পিমানি’ চালু করেছে। প্রিমিয়ার ব্যাংক গ্রাহকরা এ সেবা নিতে পারবেন।

বুধবার প্রিমিয়ার ব্যাংক কর্পোরেট কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ‘পিমানি’-এর উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। এছাড়াও ব্যাংকের পরিচালক আব্দুস সালাম মুর্শেদী, এম পি পরিচালক এবং চেয়ারম্যান-রিস্ক ম্যানেজমেন্ট কমিটি মুহাম্মাদ ইমরান ইকবাল, উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম এফসিএমএ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী ও গোলাম আউলিয়াসহ আরও অনেকেই অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন।

‘পিমানি’ অ্যাপটিতে যেসব সেবা পাওয়া যাবে তার মধ্যে রয়েছে ‘ব্যাংকিং’, ‘বিলস-পে’, ‘ফান্ড ট্রান্সফার’, ‘প্রোডাক্টস’, ‘মোবাইল টপ-আপ’, ‘ওয়েব ইন্টারফেস’, ‘ইএমআই পার্টনারস’, ‘মার্চেন্ট পেমেন্ট’, ‘মাই কিউ আর কোড’, ‘ডিসকাউন্ট পার্টনারস’, ‘সার্ভিস রিকোয়েস্ট’, ‘বেনিফিসিয়ারি ম্যানেজমেন্ট’, ‘কন্টাক্ট পিবিএল’, ‘ইনফরমেশন অ্যান্ড লিংকস’, ‘মেইল নোটিফিকেশন‘ এবং অন্যান্য সুবিধাসমূহ। স্মার্টফোন এবং ডেস্কটপ ব্যবহারকারী যে কেউ অ্যাপটির মাধ্যমে এসব সেবা পাবেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য