Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৭ আগস্ট, ২০১৯ ১৯:৪৮

রাজধানীর কাকরাইলে সিঙ্গার প্রো ডিলার আউটলেট উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি

রাজধানীর কাকরাইলে সিঙ্গার প্রো ডিলার আউটলেট উদ্বোধন

শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড সিঙ্গার রাজধানীর কাকরাইলে অবস্থিত রাজমনি ঈশা খাঁ শপিং কমপ্লেক্সে সিঙ্গার প্রো ডিলার আউটলেট উদ্বোধন করেছে। সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব এম.এইচ.এম ফাইরোজ আনুষ্ঠানিকভাবে ‘রিয়ান ট্রেড ইন্টারন্যাশনাল’ -আউটলেটটি উদ্বোধন করেন। 

উদ্বোধনের সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর জনাব চন্দনা সামারাসিংহ; ডিরেক্টর (হোলসেল অপারেশনস) কাজী রফিকুল ইসলাম; হোটেল রাজমনি ঈশা খাঁ শপিং কমপ্লেক্সের স্বত্বাধিকারী জনাব আহসান উল্লাহ মনি এবং রিয়ান ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী মোঃ রফিকুল আলম জজ প্রমুখ।

বিশ্বমানের সিঙ্গার পণ্য যেমন- রেফ্রিজারেটর, টেলিভিশন ও অন্যান্য কনজ্যুমার ইলেক্ট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স পাওয়া যাবে উক্ত আউটলেটটিতে। সিঙ্গার পণ্য ছাড়াও আউটলেটটিতে পাওয়া যাবে বিশ্বখ্যাত স্যামসাং, বেকো, স্কাইয়োর্থ, ডেল ও প্রীথি ব্র্যান্ডের হোম অ্যাপ্লায়েন্স, কিচেন অ্যাপ্লায়েন্স ও কম্পিউটার পণ্য।

উল্লেখ্য, সম্মানিত ক্রেতাদের পণ্যভিত্তিক অফার এবং সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা প্রদানের ক্ষেত্রে সিঙ্গার দৃঢ়প্রতিজ্ঞ। বাজারে ব্যাপক চাহিদার ভিত্তিতে দেশব্যাপি ক্রেতাদের দোরগোড়ায় নির্দিষ্ট পণ্য পৌঁছে দিতে সিঙ্গার বাংলাদেশ বদ্ধপরিকর। আর এরই ধারাবাহিকতায় কাকরাইলে সিঙ্গার প্রো ডিলার আউটলেট উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য