Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ নভেম্বর, ২০১৯ ১৪:৪১

৬৪ জেলায় সম্পন্ন হল দারাজের ঐতিহাসিক ফ্যানমিট কার্যক্রম

অনলাইন ডেস্ক

৬৪ জেলায় সম্পন্ন হল দারাজের ঐতিহাসিক ফ্যানমিট কার্যক্রম

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ ৬৪টি জেলায় সম্পন্ন করল ঐতিহাসিক ফ্যানমিট কার্যক্রম। ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে 'দারাজ ফ্যান ক্লাব'- এর সৌজন্যে এই প্রথমবারের মতন আয়োজিত হয় এই “ফ্যান মিট”। যার মাধ্যমে গত ৪ মাস ধরে দারাজের ক্রেতারা সরাসরি দেখা করে কথা বলেছেন দারাজের উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে। 

আসন্ন দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনকে মাথায় রেখে ক্রেতা বা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে পর্যায়ক্রমে দেশের সবগুলো জেলায় এই অনুষ্ঠান পরিচালিত হয়, যা শেষ হয়েছে ঢাকা ফ্যান মিটের মধ্য দিয়ে।

৮ই নভেম্বর একযোগে ঢাকার ১১ টি এলাকা যথা- মিরপুর, বনানী, ধানমণ্ডি, উত্তরা, খিলক্ষেত, বসুন্ধরা, বাড্ডা, মতিঝিল, ফার্মগেট, পল্লবী, খিলগাঁও এবং মোহাম্মদপুরে প্রায় ১৫০ জন দারাজ গ্রাহক নিয়ে অনুষ্ঠানটি আরম্ভ হয় সকাল ১০টায়। যেখানে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের (daraz.com.bd) ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা। অনুষ্ঠানে আন্তরিক আলোচনার মাধ্যমে উঠে আসে দারাজ ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞাসা, মতামত, তাদের অভিজ্ঞতা ও সমস্যার সমাধান। 

আলোচনায় উল্লেখযোগ্য বিষয়গুলো ছিল  দরাজের ভবিষ্যত প্রত্যাশা, গ্রাহক সেবা উন্নয়ন, দারাজের ডেলিভারি, পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি ইত্যাদি। আশা করা যাচ্ছে, এই উদ্যোগের মধ্য দিয়ে জনগণের মনে ই-কমার্সের প্রতি আগ্রহ ও বিশ্বাস আরো দৃঢ় হবে। সামগ্রিকভাবে এই উদ্যোগ বাংলাদেশের ই-কমার্সকে আরো বিকশিত করবে। 

দারাজ বাংলাদেশ(daraz.com.bd)লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “বিশ্বের সবচেয়ে বড় ক্যাম্পেইন, ইলেভেন ইলেভেন-এর অভিজ্ঞতাটি যেন ক্রেতাদের জন্য আরামদায়ক হয় সেই কথা চিন্তা করেই আমরা দেশের ৬৪টি  জেলা ঘুরে গ্রাহকদের সাথে দেখা করেছি, তাদের সমস্যাগুলি সম্পর্কে জেনেছি এবং তাদেরকে আমাদের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে আশ্বাস দিয়েছি। আশা করছি, এই প্রকল্পের সাথে সম্পৃক্ত সকল অভিজ্ঞতা নিয়ে আমরা এইবার  বাংলাদেশকে একটি দুর্দান্ত ১১.১১ শপিং অভিজ্ঞতা উপহার দিতে পারব। - হ্যাপি শপিং!


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য