১১ নভেম্বর, ২০১৯ ১৬:১২

সিঙ্গার নিয়ে এলো ‘ব্লুএয়ার’ এয়ার পিউরিফায়ার

অনলাইন ডেস্ক

সিঙ্গার নিয়ে এলো ‘ব্লুএয়ার’ এয়ার পিউরিফায়ার

বাংলাদেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস এবং হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড সিঙ্গার নিয়ে এল বিশ্বসেরা এয়ার পিউরিফায়ার ব্র্যান্ড ব্লুএয়ার। ব্লুএয়ার-এর সর্বাধুনিক পিউরিফায়ারগুলোতে রয়েছে হেপা-সাইলেন্ট প্রযুক্তি যা বাতাসে থাকা ৯৯.৭ শতাংশ জীবাণু ধ্বংস করতে সক্ষম। 

বিশ্বব্যাংকের রিপোর্ট অনুসারে ঢাকায় প্রতিবছর প্রায় ৮০ হাজার মানুষ প্রাণ হারায় কেবল বায়ুদূষণের কারণে। আরেক প্রতিবেদন অনুসারে বিশ্বে সবচেয়ে দূষিত রাজধানীগুলোর মধ্যে ঢাকার অবস্থান দ্বিতীয়। ব্লুএয়ার এয়ার পিউরিফায়ার এ থাকছে স্মোক-স্টপ ফিল্টার যা তামাকের ধোঁয়া, গাড়ির ধোঁয়া, কেমিক্যাল এবং দুর্গন্ধ ঠেকিয়ে দিতে সক্ষম।

ধারণা করা হয়ে থাকে দেশের মোট মৃত্যুর ২৮ ভাগই ঘটে থাকে বায়ুদূষণজনিত জটিলতায়। শুধু যে ঘরের বাইরের বায়ু দূষিত হয় তা নয়, শীতকালে বাইরের চাইতে ঘরের ভেতরের বায়ু বেশী দূষিত হতে পারে। এক্ষেত্রে সাধারণত অনেকেই ঘরের দরজা-জানালা বন্ধ করে নিরাপদ থাকতে চান, অথচ বদ্ধ ঘরের বায়ু হতে পারে আমাদের জন্যে প্রাণঘাতী। তাই ঘরের অভ্যন্তরের বায়ুদূষণ থেকে নিরাপদ থাকতে চাই বায়ু শোধন করবার প্রক্রিয়া।

ঘরের অভ্যন্তরেও বায়ুদূষণ থেকে নিরাপত্তা নিশ্চিতে সিঙ্গার তাই নিয়ে এলো ব্লুএয়ার এয়ার পিউরিফায়ার। ক্রেতারা দেশজুড়ে সিঙ্গারের নির্দিষ্ট আউটলেট থেকে সহজ শর্তে কিস্তি সুবিধাসহ ছয় মাসের বিনা সুদে ব্লুএয়ার পিউরিফায়ার কেনার সুবিধা পাবেন। 

বিস্তারিত তথ্য জানা যাবে সিঙ্গারের কল সেন্টার- ১৬৪৮২ ও সিঙ্গারের ওয়েবসাইট www.singerbd.com থেকে।   

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর